Bangla Serial

New Serial: আসছে অসমবয়সী প্রেমের গল্প! আবার এক নতুন সিরিয়াল! কখন আসছে?

বর্তমানে স্টার জলসার যা অবস্থা নতুন নতুন ধারাবাহিক এনেও কোন কাজ হচ্ছে না। নতুন ধারাবাহিক হয়েও কোন কাজ দেখাতে পারছে না সিরিয়ালগুলো। রামপ্রসাদ অনেক আগে আসলেও এখন পর্যন্ত টাইম স্লট দিতে পারেনি। এর কারণ হলো মেয়েবেলা এবং বালিঝড়ের অবস্থা দেখে।

তবে তার পরেও স্টার জলসায় আসছে আরো কয়েকটি নতুন সিরিয়াল। তার মধ্যে প্রকাশ্যে এসেছে অ্যাক্রপলিস এবং এসভিএফ প্রযোজনা সংস্থার কাজের কথা। শোনা যাচ্ছে এসভিএফ আনতে চলেছে স্টার বিজয় চ্যানেলের জনপ্রিয় একটি ধারাবাহিকের রিমেক। দেখা যাবে অন্যতম জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রুকমা রায়কে।

তবে শোনা যাচ্ছে জলসায় আসছে আরো একটি সিরিয়াল। যে সিরিয়ালের গল্পে নাকি আবার নায়িকার বয়স হবে নায়কের তুলনায় বেশি। অর্থাৎ অসমবয়সী প্রেমের গল্প ফুটে উঠবে এবার। তবে এই ধরনের গল্প বর্তমানে আরো একটি সিরিয়ালে দেখা যাচ্ছে যার নাম গোধূলি আলাপ।

পাশাপাশি কালারস্ বাংলায় ইন্দ্রানী নামক একটি ধারাবাহিকে একই ধরনের গল্প দেখা গেছে যেখানে নায়িকার বয়স ছিল বেশি। সেখানে নায়িকার বয়সের থেকে নায়কের বয়স অনেকটাই কম ছিল। হিন্দিতেও এমন একটি ধারাবাহিক ছিল যার নাম ছিল পহরেদার পিয়া কি। তাতে প্রধান চরিত্রে দেখা গেছিলো তেজস্বী প্রকাশকে এবং আফরান খানকে। নায়কের বয়স ছিল মাত্র 9 বছর।

Pehredaar Piya Ki's Stars Don't Think Plot Is Absurd. In Fact, It's 'Progressive'

তবে কি আবার এমন একটি ধারাবাহিক আসতে চলেছে বাংলা টেলিভিশনের ক্ষেত্রে? সেটা কি দেখা যাবে স্টার জলসার পর্দায়? আপনারা এই ধারাবাহিকে প্রধান চরিত্র হিসেবে কাকে দেখতে চান?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।