Bangla Serial

Serial End: মাত্র ৬ মাস চললো জনপ্রিয় সিরিয়াল কিন্তু এবার পড়ছে কোপ! হয়ে গেলো শেষ দিনের শুটিং

আবার মাস ছয়েক চলার পর বন্ধ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক। বর্তমানে টিআরপি এবং অভ্যন্তরীণ সমস্যা এই দুই কারণে বন্ধ হয়ে যাচ্ছে বেশ কিছু সিরিয়াল। তার বদলে আসছে নতুন গল্প।

কিছুদিন আগেই জানতে পেরেছি যে ৬ মাস চলার পরেই শেষের মুখ দেখছে আরো এক সিরিয়াল। ইদানিং এই কয়েক মাসের মধ্যে জনপ্রিয় প্রথম সারির বাংলা চ্যানেলগুলিতে বেশ অনেক সিরিয়াল এসেছে এবং সঙ্গে সঙ্গে বিদায় নিয়েছে। সব ক্ষেত্রে একটা বিষয় খুব সাধারণ থেকেছে সেটা হলো টিআরপি। কোনও এক সপ্তাহে টিআরপি কম হলেই সেই সিরিয়াল নিয়ে চিন্তা শুরু হয়ে যায় দর্শকদের মধ্যে।

এমন অনেক নিদর্শন রয়েছে যেখানে দেখা গেছে মাত্র দুই তিন মাস চলার পর সিরিয়াল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছে আরেকটি নাম। সেটাও একটা জনপ্রিয় চ্যানেলের সিরিয়াল।

এবার যে সিরিয়াল বন্ধ হওয়ার খবর পেয়েছি আমরা সেটা হলো কালার্স বাংলার একটি সিরিয়াল। ক্যানিং এর মিনু হলো সেই সিরিয়াল যেটা নিয়ে আমরা এতক্ষণ আলোচনা করছিলাম। গত আগস্ট মাসে শুরু হয় সিরিয়াল। প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন দিয়া বসু এবং সায়ন মুখার্জি।

Canning er Minu: এবার দিয়ার বিপরীতে ...

অনেকদিন পর সাংসারিক ঝামেলা অশান্তি থেকে দূরে গিয়ে রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি একটি গল্প দেখা যায় বাংলা সিরিয়ালে। ফলে বেশ জমেছিল। প্রধান জুটির রসায়ন বেশ মন জয় করে নিয়েছিল। কিন্তু টিআরপি দিচ্ছিল জবাব। তাই বাধ্য হয়েই এই সিদ্ধান্ত। গতকাল হয়ে গেছে সিরিয়ালের শেষ দিনের শুটিং। শেষ দিন শুটিংয়ের ফ্লোর থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা সায়ন। শেষ পর্ব সম্প্রচারিত হবে আগামী ৫ই মার্চ।

Mouli Ghosh