Bangla Serial

Zee Serial End: দেওর আর বৌদির প’রকীয়ার জলে গল্প ভেসে গেছে! নোংরামি এসে গেছে, নিতে পারছে না দর্শক! অসময়ে শেষ হচ্ছে জনপ্রিয় সিরিয়াল

এই মুহূর্তে কত সিরিয়াল আসছে আর কত সিরিয়াল বিদায় নিচ্ছে তার হিসেব রাখা মুশকিল হয়ে গেছে দর্শকদের কাছে। বিগত কয়েক মাস ধরে স্টার জলসা, জি বাংলা থেকে শুরু করে বিভিন্ন বাংলা চ্যানেলগুলিতে এই নতুন প্রবণতা শুরু হয়েছে।

আসলে দেখা যাচ্ছে যখনই কোন সিরিয়ালের টিআরপি প্রত্যাশা থেকে কমে যাচ্ছে তখনই তার পরিণতি হচ্ছে চরম খারাপ। হয় সেই সিরিয়ালের সম্প্রচারিত হওয়ার সময় পাল্টে দেওয়া হচ্ছে আর তা না হলে চিরতরে তাকে বিদায় জানানো হচ্ছে টেলিভিশনের পর্দা থেকে। এমন অনেক দৃষ্টান্ত রয়েছে গত কয়েক মাসে যেখানে দেখা গেছে মাত্র দুই-তিন মাসে সিরিয়াল শেষ করে দেওয়া হলো। এমনকি সেগুলি সে সবার মুখে দর্শকরাও দাবি করে যে গল্প যথেষ্ট ভালো তবুও কেন বন্ধ করে দেওয়া হচ্ছে তা নিয়ে তাদের মধ্যে অসন্তোষ দেখা গেছে।

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে এক্ষেত্রে ব্যাপারটা একটু অন্যরকম। আসলে শুরু থেকে গল্পটা ছিল অন্যরকম কিন্তু মাঝখানে হঠাৎ করে টিআরপি বাড়াতে ঢুকিয়ে দেওয়া হলো পর’কীয়ার মতো বিতর্কিত বিষয়। আমাদের সমাজে এই বিষয়টা এখনো অবৈ’ধতার পর্যায়ে পড়ে। তাই এর আগেও বিভিন্ন সিরিয়ালে এই নিয়ে দেখানো হলেও বর্তমানে জি বাংলার এই সিরিয়ালটিতে তা একেবারে চরম পর্যায়ে চলে গেছে যা আর ভদ্রভাবে বাড়ির লোকেদের সঙ্গে বসে দেখা যাচ্ছে না, এমনই দাবি করছে দর্শকরা।

যে সিরিয়ালের কথা বলা হচ্ছে সেটি হল সোহাগ জল। এক বিধবা বৌদির কেচ্ছা এখন দর্শকদের মুখে মুখে ঘুরছে। বেনি বৌদি ভালোবাসে ধারাবাহিকের নায়ক শুভ্রকে কিন্তু আসলে সে বিধবা হলেও অন্য আরেক দেওর সাম্যর সন্তানের মা হতে চলেছে। এখন এই ট্র্যাকে গল্প চলছে।

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এবার এর দর্শকদের জন্য এলো খারাপ খবর। শোনা যাচ্ছে এবার অসময়ে শেষ হতে চলেছে সোহাগ জল। মেরে কেটে আর হাতে একমাসও নেই। মার্চ মাসে নাকি এই ধারাবাহিক বন্ধ হতে চলেছে চিরতরে। যদিও এই খবর এই সিরিয়ালের দর্শকদের জন্য ভালো না খারাপ সেটা তারাই একমাত্র বলতে পারবে। কারণ যেভাবে পর’কীয়াকে এই গল্পে ঢোকানো হয়েছে তা সচরাচর দেখা যায় না এবং তাতে খুশি নয় অনেক দর্শকরাই।

Ratna Adhikary