Connect with us

Bangla Serial

অবশেষে স্বস্তি! মিঠাইয়ের শাশুড়ি অনুরাধা এসেই মিলিয়ে দিলো বড় জা আর মিঠাইকে! আজকের পর্ব মিস করা যাবে না

Published

on

মিঠাই ধারাবাহিক শুরুর সময় থেকেই দর্শকদের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছে। শুধু মিঠাই আর উচ্ছে বাবুর কেমিস্ট্রি নয়, পাশাপশি মোদক পরিবারের অন্যান্য সদস্যদের চরিত্রগুলোও বেশ ভালো লাগে দর্শকদের।

তবে এই সপ্তাহে মিঠাই টিআরপিতে বেশ পিছিয়ে গেছে। তাই চিন্তার ভাঁজ পরেছে ভক্তদের কপালে। কিন্তু এতে চিন্তার কিছু নেই, কারণ এবার সিরিয়ালে একের পর এক ধামাকা আসছে।

অবশেষে মিঠাইয়ের ইচ্ছে পূরণ হয়েছে কারণ সে একটা শাশুড়ি পেয়েছে। খাতায়-কলমে সই করে আইনি ভাবে অনুরাধার সঙ্গে সমরেশ নতুন জীবন শুরু করেছে।

অনুরাধার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিল সমরেশ। ফলে মিঠাই পরিবারে এখন আবার খুশির হাওয়া। নতুন শাশুড়িকে বেশ মনে ধরেছে মিঠাইয়ের।

তবে এ তো গেল একটা ধামাকা। আর একটা ধামাকা কী? সেটা হল তোর্সা আর মিঠাইয়ের মিল। হ্যাঁ, অবশেষে পরিবারের নতুন সদস্য এসে দুজনের ঝগড়া থামিয়ে এক করে দিলো।

মিঠাই, পিঙ্কি, তোর্সা- বাড়ির তিন বৌ ছবি তোলে অনুরাধার সঙ্গে। এতদিন তোর্সা পছন্দ করত না মিঠাইকে। কিন্তু অনুরাধার চাপে সব ঠিক হয়ে গেলো।দুজনকে একসঙ্গে রান্নাঘরে দাঁড় করিয়ে জড়িয়ে ধরল অনুরাধা। মিঠাই খুশি খুশি বড় জা’কে জড়িয়ে ধরেছে কিন্তু তোর্সা একদম পছন্দ করেনি ব্যাপারটা তবে মেনে নিয়েছে।এবার মনে হচ্ছে সোম আর তোর্সার রোমান্স শুরু হতে চলেছে অনুরাধা ম্যামের হাত ধরে। আজকের এই পর্ব মিস করা যাবে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending