মোদক বাড়িতে পা দিতে না দিতেই অন্তঃসত্ত্বা অনুরাধা, মিঠাই রানীও আনছে জুনিয়র তুফান মেইল! শাশুড়ি বৌমার একসঙ্গে প্রেগন্যান্ট হওয়ার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল – Tolly Tales
Connect with us

Bangla Serial

মোদক বাড়িতে পা দিতে না দিতেই অন্তঃসত্ত্বা অনুরাধা, মিঠাই রানীও আনছে জুনিয়র তুফান মেইল! শাশুড়ি বৌমার একসঙ্গে প্রেগন্যান্ট হওয়ার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

Published

on

মোদক পরিবারে এখন খুশির হাওয়া কারণ বাড়িতে এসেছে নতুন বৌমা। ললিতা আন্টির মেয়ে অনুরাধা ম্যাম এখন সমরেশ মোদকের দ্বিতীয় স্ত্রী। বহুদিন পরে সমরেশ মোদককে একটু নিশ্চিন্ত হয়ে হাসতে দেখা গেল। সিদ্ধার্থ অনুরাধা ম্যাম কে এখন ম্যামই বলবে। সেরকমটাই বলেছেন অনুরাধা। আবার শ্রী অনুরাধাকে মিমি বলে ডাকবে। আজকের এপিসোডটা দুর্দান্ত হবে। প্রচুর মজা হাসিখুশি আজকের এপিসোডে রয়েছে অনেক কিছু শিক্ষণীয় জিনিস রয়েছে।

তবে এর মধ্যেই ভাইরাল হয়ে গেল একটা ছবি। যেটা দেখে মাথায় হাত নেটিজেনদের। মধু পরিবার সকলের খুব প্রিয় পরিবার কিন্তু এই পরিবারে একটাও ছোট সদস্য নেই। সকলেই চেয়েছিলেন যে রাজীব আর নন্দার পরিবার এবার একটা ছোট সদস্য আসুক। তার আগেই তো অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন অনুরাধা ম্যাম। মোদক পরিবারে একটা রাত কাটিয়ে অন্তঃসত্ত্বা হয়ে গেলেন অনুরাধা ম্যাম। আবার শোনা যাচ্ছে মিঠাই রানীও নাকি জুনিয়র তুফান মেইল আনবে। শাশুড়ি বৌমা একসঙ্গে প্রেগন্যান্ট এরকমটা দেখেছেন কোন সিরিয়াল বা সিনেমায়?

তবে এরকম একটা ছবি কিন্তু হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে মিঠাই আর অনুরাধা ম্যাম কে সন্তান সম্ভবা অবস্থায় দেখা যাচ্ছে।ছবিটি দেখে হেসে কুটিপাটি খাচ্ছে নেটিজেনরা তবে অনেক মিঠাই ভক্তের মনে প্রশ্ন জেগেছে যে সত্যিই কি এরকমটা করতে চলেছে মিঠাইতে? বাবা আর ছেলে একসঙ্গে বাবা হবে? অনেকে বলছেন সমরেশ তো ফাইভ জি স্পিডে এগোচ্ছেন।

এটা ভবিষ্যতে সত্যি হলেও হয়তো হতে পারে কিন্তু এখন যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি কিন্তু ফ্যান মেইড। বলিউডের একটা জনপ্রিয় সিনেমা হল গুড নিউজ যেটি একটি আদ্যোপান্ত কমেডি সিনেমা। সেই গুড নিউজ এর পোস্টারে কিয়ারা আদবাণী এবং করিনা কাপুরের জায়গায় বসিয়ে দেওয়া হয়েছে মিঠাই আর অনুরাধা ম্যামের মুখ। আবার অন্যদিকে দিলজিৎ দোশাঞ্জ এবং অক্ষয় কুমারের মুখের জায়গায় বসানো হয়েছে সিদ্ধার্থ এবং সমরেশের মুখ।এই ছবি দেখেই হেসে কুটিপাটি খাচ্ছেন আর বলছেন যে এরকমটা যদি সত্যি হয় তাহলে যে কী দৃশ্য হবে মিঠাইতে এবং এই সিরিয়ালটা একটা দৃষ্টান্ত হয়ে থেকে যাবে বাংলা সিরিয়ালের ইতিহাসে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending