এঞ্জি বেবি আর মিঠাই গলা জড়িয়ে দাঁড়িয়ে! সেই দেখে উচ্ছেবাবুর চোখ কপালে উঠে গেল, তাহলে সিডকে শিক্ষা দিতে মনোহরাতে আবার এঞ্জিকে টেনে আনল মিঠাই? – Tolly Tales
Connect with us

Bangla Serial

এঞ্জি বেবি আর মিঠাই গলা জড়িয়ে দাঁড়িয়ে! সেই দেখে উচ্ছেবাবুর চোখ কপালে উঠে গেল, তাহলে সিডকে শিক্ষা দিতে মনোহরাতে আবার এঞ্জিকে টেনে আনল মিঠাই?

Published

on

গত মাসে আমরা মিঠাইতে দেখেছিলাম সেই বিখ্যাত এপিসোডগুলো, এখানে চলে এসেছিল তৃতীয় ব্যক্তি তবুও মিঠাই কিন্তু অনেকটা স্পেস দিয়েছিল তার উচ্ছেবাবুকে। রিকি দ্য রকস্টার সেজে সিড এঞ্জির সঙ্গে এক বাড়িতে এক ছাদের তলায় থাকছিল তখন কিন্তু মিঠাই একটুও সন্দেহ করেনি। এরপরে সেই সিদ্ধার্থ গতকাল বলে দিল মিঠাই স্পেস এর মানে বোঝে না। সিদ্ধার্থ নিজে বোঝে? গোগোল দাদার সঙ্গে মিঠাইয়ের সঙ্গে মিশতে দেখে সে কী করেছিল মিঠাইয়ের উপর? সে নিজে স্পেস দিতে জানে মিঠাইকে? যে ছেলেরা এত স্পেস স্পেস করছে তারা নিজের বউদের কতটা স্পেস দেয়? শ্রীয়ের সিনিয়র সেই দাদাকে দেখে রাতুল ওরকম করেছিল কেন?

এইসব প্রশ্ন এখন মিঠাই ভক্তদের মাথায় ঘুরছে। তারা বলছে যে এবার গোগোল দাদাকে নিয়ে আসা উচিত। তাতে যদি সিডি বয় বুঝতে পারে।জেলাস হলেই বুঝবে যে বৌ আসলেই কতটা স্পেস দেয়‌

তবে এবার আবার এঞ্জি বেবি ফিরল মিঠাইয়ের জীবনে। দুজনে আবার একসাথে একে অপরকে জড়িয়ে ধরে আছে। হঠাৎ দু’জন একসঙ্গে কেন? তাহলে কি আবার এঞ্জি বেবি ফিরছে সিডি বয়কে শায়েস্তা করতে?

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আসলে না, দু’জনের কালকে একটা বিজ্ঞাপনী শুট ছিল। তাই রবিবার সারাদিন ব্যস্ত ছিলেন তারা। সেইজন্য মিঠাই আর এঞ্জি গতকাল সিডি বয়ের শোতে যেতে পারেনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending