শন-আদৃতকে হারিয়ে সেরা অভিনেতার পুরস্কার পেলেন দিব্যজ্যোতি দত্ত! রেগে লাল মিঠাইয়ের ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

শন-আদৃতকে হারিয়ে সেরা অভিনেতার পুরস্কার পেলেন দিব্যজ্যোতি দত্ত! রেগে লাল মিঠাইয়ের ভক্তরা

Published

on

কোন অভিনেতা অভিনেত্রী কে সেরা পুরস্কার দেওয়া হয় যখন সে অভিনয়ে অন্যদেরকে ছাপিয়ে যায়। আবার অনেক সময় পপুলার চয়েজ অ্যাওয়ার্ডে ভক্তদের পছন্দ মতো তারকাদের পুরস্কার দেওয়া হয়। কলাকুশলীদের সম্মান জানাতে বিভিন্ন সংস্থা এবং চ্যানেল এর পক্ষ থেকে তাদেরকে অ্যাওয়ার্ড দেওয়া হয়।

টলিপাড়ার কলাকুশলীদের মধ্যে সবথেকে সম্মানজনক পুরস্কার হল রাজ্য সরকার প্রদত্ত টেলি একাডেমি অ্যাওয়ার্ড। এছাড়াও ফিল্মফেয়ার (সিনেমার জন্য) অ্যাওয়ার্ড আছে, চ্যানেল গুলির নিজস্ব অ্যাওয়ার্ড আছে। এছাড়া ছোটবড় বিভিন্ন সংস্থা আয়োজিত অ্যাওয়ার্ড ফাংশনগুলি সারাবছর ধরেই চলে।

এছাড়া ফেসবুকে বিভিন্ন বিনোদন মূলক এর রয়েছে যেখান থেকে টলিপাড়ার কলাকুশলীদের অ্যাওয়ার্ড দেওয়া হয়।সম্প্রতি সেরকমই একটি জনপ্রিয় ফেসবুক পেজ থেকে টলিপাড়ার কলাকুশলীদের জন্য বিভিন্ন অ্যাওয়ার্ড ঘোষণা করা হয়েছে। পুরোটাই হয়েছে জনগণের ভোটিংয়ের মাধ্যমে।

গতকাল রাত নয়টার পর অ্যানাউন্স করা হয়েছে অ্যাওয়ার্ড গুলি আর সেখানেই আমরা দেখতে পেয়েছি যে সেরা অভিনেতা হিসেবে মনোনীত হয়েছেন অনুরাগ এর ছোঁয়ার সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত। আর এই রেজাল্ট দেখেই ক্ষেপে গেছেন মিঠাই এবং মন ফাগুনের ভক্তরা। তারা কোনোমতেই মানতে পারছেন না যে অনুরাগের ছোঁয়ার দিব্যজ্যোতি দত্ত সেরা অভিনেতার পুরস্কার পেতে পারেন।

যে পোস্টটি ঘোষণা করা হয়েছে সেই পোস্টে তারা গিয়ে হাহা রিঅ্যাক্ট নিয়ে আসছেন। এছাড়াও কমেন্ট বক্সে দিব্যজ্যোতির জন্য উপচে পড়ছে কটাক্ষ। একজন লিখেছে যে, ‘অভিনেতার এখনও দাড়িই জন্মালো না, সে কিনা পাবে সেরা অভিনেতার পুরস্কার’। এই কমেন্টটা পড়ে দিব্যজ্যোতির ভক্তরা খুবই রেগে গেছেন। তারা বলছেন যে কতটা অসভ্য হলে এরকম কমেন্ট করা যায়? গোটা ঘটনায় দুই চ্যানেলের ফ্যানবেসের উপর খুব রেগে রয়েছেন অনুরাগের ছোঁয়ার ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending