Connect with us

Bangla Serial

Anurager Chhoya: মা কালী রূপ ধারণ করে জেলবন্দি সূর্যকে বাঁচাতে যাবে দীপা! ‘গৌরী মা কালী সাজলে গাঁ’জা আর দীপা মা কালী রূপ ধারণ করলে কি মজা?’, প্রশ্ন নেটিজেনদের

Published

on

ধর্মীয় মাহাত্ম্যের উপর ভিত্তি করে যখন কোন ধারাবাহিক তৈরি করা হয় তখন অনেকটাই আবেগের আশ্রয় নেওয়া হয় তার কারণ এখানে মানুষের ভক্তিমূলক আবেগ কাজ করে আর তাই ধারাবাহিক তারা মন দিয়ে দেখে। এর আগে ত্রিনয়নী ধারাবাহিক এই কারণেই মানুষ গৌরী এলো ধারাবাহিকটিও এই কারণে এত জনপ্রিয়তা পাচ্ছে।

এবার কোন কারণে স্টার জলসার মনে হয়েছে যে এই একই ফর্মুলা নিজের ধারাবাহিকে প্রয়োগ করবে।কিন্তু তাদের তো ধর্মীয় মাহাত্ম্য দিয়ে তৈরি কোন ধারাবাহিক নেই তাই তারা সাধারণ ধারাবাহিকে এবার মা কালী নিয়ে চলে এসেছেন। সামনে এসেছে অনুরাগের ছোঁয়ার নতুন প্রমো। সেটা দেখে হতবাক,স্তব্ধ,হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা। এবার দীপা ধরবে মা কালীর রূপ।

আমরা সকলেই জানি চলতি বছর মহালয়ায় জলসার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানের মা কালী সেজেছিলেন দীপা অর্থাৎ স্বস্তিকা ঘোষ। আর এবার ঠিক সেইটুকু অংশ ধারাবাহিকে নিয়ে চলে আসা হয়েছে। সূর্য দীপাকে কিডন্যাপের দায়ে জেলবন্দি, দীপাকে কিডন্যাপ করেছে কুমার কাকা। অন্যদিকে তবলা যখন মিশকাকে বলেছে এবার সব সত্যি কথা বলে আত্মসমর্পণ করতে তবলার মাথায় বাড়ি মেরে অজ্ঞান করেছে মিশকা। এবার জেলবন্দি সূর্যকে বাঁচাতে নিজের হাতে বাঁধা দড়ি নিজেই খুলে গোডাউনে থাকা খাঁড়া হাতে নিয়ে মা কালীর রূপ ধারণ করল দীপা।

এই দেখে হেসে মরে যাচ্ছেন সকলে। তারা বলছেন যে, আচ্ছা প্রতিপক্ষ চ্যানেলের ধারাবাহিক গৌরী এলো মা কালী সেজে যখন টপার হয় তখন তারা গাঁ’জা খেয়েছে। আর এই বেলা এই ধারাবাহিকের নির্মাতারা কী খেয়ে গল্প লিখেছে? প্রোমোটা দিয়ে ভীষণ হাসির খোরাক হয়ে গেল অনুরাগের ছোঁয়া।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending