Bangla Serial

Shakyo-Sona: কিউট শাক্যকে গোল দিচ্ছে গুবলু মেয়ে সোনা! ছোট্ট বয়সেই অভিনয় দিয়ে টিআরপি আনছে! কিন্তু সত্যিই কালো নয় ‘অনুরাগের ছোঁয়া’র দীপার মেয়ে ছোট্ট সোনা…

বিভিন্ন সময় এক একটি সিরিয়াল ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে। যেমন সময় পর্যন্ত দীর্ঘ অনেক সপ্তাহ যাবৎ বাংলা সিরিয়ালের শীর্ষস্থান দখল করে রেখেছিল মিঠাই! এই সিরিয়ালকে প্রথম স্থান থেকে সরানো কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল অন্যান্য সিরিয়াল গুলির পক্ষে কার্যত অসম্ভব হয়ে দাঁড়িয়েছিল! আর এখন সেটাই করে দেখাচ্ছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া! টিআরপি তালিকায় রাজ করছে এই ধারাবাহিক!

আর এই ধারাবাহিককে আর‌ও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র! সোনা ও রূপা! দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা! এক বোন ফর্সা আর এক বোন কালো! ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে! সূর্যের কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা!

Anurager Chhowa, Bengali Daily Serial, Bengali Daily Soap, Bengali  Fictions, Bengali Popular Show, Face to Face Deepa Surya, Anurager Chhowa  Super Episode, Bengali Top Ten Serial, Bengali Serial TVR, Bengali Serial  TRP,

আর এবার প্রকাশ্যে এলো ছোট্ট সোনার আসল পরিচয়! এই ধারাবাহিকে সোনার আধো আধো কথা দর্শকদের ভীষণ পছন্দের! জানা গেছে, এই ধারাবাহিকে সোনা চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী মিশিতা রায়চৌধুরী! সম্প্রতি প্রকাশ্যে এসেছে সোনা রূপার একটি ছবি! যে ছবিতে কালো নয়, দেখা যাচ্ছে সোনার গায়ের রং কিন্তু বেশ ফর্সা!

WhatsApp Image 2023 02 23 at 8.36.26 PM 1

এই ধারাবাহিকে সোনা ওরফে মিশিতার গায়ের রং কালো হলেও বাস্তবে কিন্তু ভীষণ ফর্সা সে। মেকআপ করে তাঁর গায়ের রং কালো করে দেখানো হয় ধারাবাহিক। মডেলিং দুনিয়াতেও বেশ নামডাক আছে মিশিতার! ইতিমধ্যেই সে পেয়েছে বহু পুরস্কার! টিভির পর্দায় তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শককুল!

Mouli Ghosh