Labanya Anurager Chhoya: দুই বড় বড় ছেলের মা, সামনেই ঠাম্মি হবেন! সেই দীপার শাশুড়ি লাবণ্য করছে জমিয়ে পার্টি, সঙ্গে বয়ফ্রেন্ড! টুক করে খেলেন চুমুও!দেখে চোখ কপালে দীপার – Tolly Tales
Connect with us

Bangla Serial

Labanya Anurager Chhoya: দুই বড় বড় ছেলের মা, সামনেই ঠাম্মি হবেন! সেই দীপার শাশুড়ি লাবণ্য করছে জমিয়ে পার্টি, সঙ্গে বয়ফ্রেন্ড! টুক করে খেলেন চুমুও!দেখে চোখ কপালে দীপার

Published

on

টলিউড হোক বা বলিউড বা হলিউড সব ক্ষেত্রেই পর্দায় তারকাদের যে রূপে দেখা যায় তার থেকে সোশ্যাল মিডিয়ায় তাঁরা একেবারেই আলাদা রূপে ধরা দেন। আর এখন সোশ্যাল মিডিয়ার চাহিদা এতটাই তুঙ্গে যে কোনো তারকাই জনপ্রিয় হওয়ার এই সুযোগ ছাড়তে চান না। আর দর্শকও তাঁদের নানা ব্যক্তিগত মুহূর্ত মিস করতে চায় না।

এর আগেও আমরা অনেকবার দেখেছি যে সিরিয়ালে সাদামাটা সাজ বা শাড়ি আর হালকা মেকআপ করা কোনও নায়িকা হঠাৎ ধরা দিলেন হট প্যান্ট বা শর্টসে। চমকে ওঠে নেট দুনিয়া। তবে এটা এর আগেও অনেকবার হয়েছে। আর এবার নেট দুনিয়া পাগল হয়ে গেল লাবণ্যর রূপে।

 

View this post on Instagram

 

A post shared by Rupanjana Mitra💫🧿🇮🇳 (@rupanjanamitra_official)

লাবণ্য মানে এতক্ষণে হয়তো অনেকেই ধরে ফেলেছেন আমরা কার কথা বলছি। তিনি হলেন জনপ্রিয় নায়িকা রূপাঞ্জনা মিত্র। বাংলা ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় ধরে রাজত্ব করছেন এই নায়িকা। বড় পর্দা আর ছোট পর্দা সমানভাবে কাঁপিয়েছেন। তবে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মাধ্যমে বহু সময় পর এলেন ফিরে ছোট পর্দায়।

এবার সেই শাশুড়ি লাবণ্যর পার্টি ভিডিও হলো ভাইরাল। আর তাতে আবার সঙ্গী কে জানেন? তিনি নায়িকার প্রেমিক বাংলা সিরিয়ালের এককালীন অভিনেতা ও বর্তমান পরিচালক রাতুল মুখোপাধ্যায়। খুব সুন্দর সম্পর্ক দুজনের মধ্যে। নায়িকা বহুদিন আগে থেকেই সিঙ্গেল। যদিও বিয়ে হয় কিন্তু অবশেষে হয় বিচ্ছেদ।

এখন দিব্যি রয়েছেন ইনি রাতুলের সঙ্গে। আর সেটা প্রকাশ্যে আনতে তাঁর লজ্জা নেই। হয়তো বিয়েটাও করবেন দু’জনে। বয়সের বেশ কিছুটা ব্যবধান রয়েছে। কিন্তু ওঁর মধ্যে নায়িকা অনেক ম্যাচিওরিটি খুঁজে পেয়েছেন। তাই তাঁর সঙ্গে আছেন। ছেলে রিয়ান ভীষণই ভালবাসে রাতুলকে।

আর এই ভিডিওতে দেখা গেলো একেবারে দুজন পার্টি মুডে। সেই সঙ্গে টুক করে আবার প্রেমিককে চুমু খেয়ে নিলেন রূপাঞ্জনা মিত্র। বহু মানুষ ভালোবাসা জানিয়েছে এই ভিডিও দেখে। তবে যারা লাবণ্যকে চেনে তারা তাঁর এই রূপ দেখে অবাক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending