Connect with us

Bangla Serial

Aparajita Adhya: কালকে মুখ্যমন্ত্রীর ডাকা বিজয়া সম্মিলনীতে মমতা বন্দ্যোপাধ্যায় কে জড়িয়ে ধরে ছবি লক্ষ্মী কাকিমার! আজকেই টিআরপি কম, ‘শেষ পর্যন্ত তুমিও?’, নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না দর্শকরা

Published

on

বর্তমানে আমরা যদি বিনোদন জগত আর রাজনীতি মিলেমিশে দেখি তাহলে দেখব যে অনেকেই শাসকদলের ঘনিষ্ঠ হয়েছেন, অনেকেই আবার দলবদল করেছেন। এই নিয়ে অনেক বিতর্ক হয় কিন্তু কিছু সেলিব্রিটিকে আমরা মনে করি যে তারা কখনোই কোনদিনও কোন দলেই যাবেন না। সেটার অন্যথা হলে অবাক হয়ে যান সকলে। যেটা ঘটলো লক্ষ্মী কাকিমা সুপারস্টারের সঙ্গে।

গতকাল সন্ধ্যাবেলায় আয়োজন করা হয়েছিল বিজয়ার সম্মেলনে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে এবং সেখানে উপস্থিত ছিলেন এক ঝাঁক টলিউড তারকা। ছোট থেকে বড় প্রচুর তারকা উপস্থিত ছিলেন। ছোট পর্দার বহু চেনা মুখ কে আমরা দেখতে পেয়েছি যাদেরকে আমরা বরাবরই শাসকদলের সঙ্গে ঘনিষ্ঠ হিসাবে চিনি।শাসক দলের বিভিন্ন সমাবেশে তাদেরকে দেখা যায় এবং অনেকেই এর মধ্যে রাজনৈতিক পদও পেয়েছেন। জুন মালিয়া শ্রীতমা রেজওয়ান রাব্বানী শেখ ভরত কল সহ অনেকেই কালকে এসেছিলেন। কিন্তু হঠাৎ করে একজনকে দেখে খুব চমকে গেছেন সকলে।

অপরাজিতা আঢ্য গতকাল এই বিজয় সম্মেলনীতে আমন্ত্রিত ছিলেন এবং মমতাকে জড়িয়ে ধরে তিনি সেলফি তুলেছেন। হঠাৎ করে এই ছবি কালকে রাতের বেলা দেখতে পেয়ে হতবাক হয়ে গেছেন দর্শকরা এবং কমেন্ট বক্স ভেসে গেছে কুকথার বন্যায়। সকলেই বলছেন যে, শেষ পর্যন্ত কিনা তুমিও চটি চাটতে শুরু করলে? অনেকে লিখেছেন যে, আপনাকে সম্মান করতাম কিন্তু আজ থেকে আর করতে পারব না, আপনাকে আনফলো করে দিলাম। অপরাজিতা আঢ্যকে প্রচুর মানুষ ভালবাসতেন কিন্তু গতকালের পর থেকে যে অনেকেই তার থেকে মুখ ফেরালেন এ কথা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending