Bangla Serial

Serial End: শুরু হওয়ার এক বছরের আগেই পর্দা থেকে বিদায় নিচ্ছে জনপ্রিয় সিরিয়াল! ২৬ বছরের কেরিয়ারে এমনটা কখনও হয়নি নায়িকার সঙ্গে, ভেঙে পড়লেন নায়িকা

এবার পর্দা থেকে বিদায় নিচ্ছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এক বছরও হয়নি এই সিরিয়ালের। তার আগেই চিরতরে শেষ হয়ে যাচ্ছে লক্ষ্মী কাকিমার ম্যাজিক। ৩১ জানুয়ারি শেষ পর্ব সম্প্রচারিত হতে চলেছে। বছর ঘুরতে না ঘুরতেই কেন এমন হলো সিরিয়ালের হাল?

এক সংবাদমাধ্যম যোগাযোগ করেছিল লক্ষ্মী কাকিমা অপরাজিতা আঢ়্যর সঙ্গে। অভিনেত্রী সরাসরি স্বীকার করে নিয়েছেন তার সঙ্গে প্রযোজক সুশান্ত দাসের এমনটাই কথা হয়েছিল। প্রযোজক স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন এক বছরের মধ্যে সিরিয়াল শেষ করে দেবেন। সেই মতোই এগোচ্ছে গল্প। তবে অভিনেত্রী হিসেবে অপরাজিতা এর আগেও বেশ কিছু ধারাবাহিককে অভিনয় করেছেন যেগুলি দুবছরের বেশি সময় ধরে চলেছে।

lokkhi kakima superstar 2

বহু বছর পর লক্ষ্মী কাকিমার মধ্যে দিয়েই সিরিয়ালে আবার আবির্ভাব ঘটেছিল অপরাজিতার। তাই দর্শকদের মনে তাকে ঘিরে অনেক আশা ছিল। সে হিসেবে দর্শকরা তো খুশি কিন্তু অভিনেত্রী কি খুশি হতে পেরেছেন?

Aparajita

 

অপরাজিতা পরিষ্কার জানিয়েছেন তিনি খুশি নন। তার মতে লক্ষ্মী কাকিমার গল্প যেভাবে ডানা মেলা উচিত ছিল সেটা হতে দেওয়া হয়নি। আরো অনেকগুলো দিক দেখানো বাকি থেকে গেল। নায়িকাকে হয়তো বিদায় জানাতে রাজি করে ফেলা গেছে কিন্তু নায়িকার মতে যারা বানাচ্ছে সিরিয়াল তাদের জানতে হবে কিভাবে কাজটা করতে হবে। দাবি করছেন আরেকটু মন দিয়ে ভাবলে আর কিছুদিন চলত।

EP - 101 | Lokkhi Kakima Superstar | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in Desc - YouTube
২৬ বছরের কেরিয়ার অপরাজিতার। তার মতে মানুষ দেখেছে তিনি কী করেছেন। তাই নতুন করে তার কাছে আর প্রমাণ করার মত কিছু নেই। নায়িকার উত্তর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে তিনি হতাশ হয়েছেন। তবে তিনি খুশি কারণ একটা ভালো টিম পেয়েছিলেন।

Titli Bhattacharya