Connect with us

Bangla Serial

Susmita Dey: অবিবাহিতা হয়েও মা দুর্গাকে পান পাতা সিঁদুর দিয়ে বরণ অপরাজিতা অপু’র! ‘সেলেব্রেটি বলে কি হিন্দু নিয়ম পাল্টে ফেলতে হবে নাকি?’, পুজো উদ্যোক্তাদের উপর রেগে লাল নেটিজেনরা

Published

on

সকালবেলাতে ই শেষ হয়েছে দশমীর পুজো এবং ইতিমধ্যেই মা চলে গেছেন বিসর্জনে। আবার ৩৬৫ দিনের বেশি অপেক্ষা তারপরে পাঁচ দিনের আনন্দ। দু’বছর পরে এই বছরটা পাগলের মত আনন্দ করেছে বাঙালি তাই মন খারাপ টা আরো বেশি করে জাঁকিয়ে বসেছে। মন্ডপ থেকে মা চলে যাওয়ার পর অনেককেই কাঁদতে দেখা গেছে। আগামীকাল থেকে অনেক অফিস খুলে যাচ্ছে। আবার সেই কর্মব্যস্ত একঘেয়ে জীবন।

সেলিব্রিটিদের ছুটি শেষ, এবার ফিরতে হবে আবার কাজ করতে। অনেকেই ছিলেন যারা কলকাতার বাইরে চলে গেছিলেন বেড়াতে আবার কিছু জন কলকাতার মধ্যে থেকেই প্রচুর আনন্দ করেছেন। সেরকম এই বছর পুজোয় আনন্দ করেছেন অপরাজিতা অপুর অপু সুস্মিতা দে। পুজোতে জমিয়ে ঘুরেছেন তিনি কিন্তু শেষ দিনে এসে একটু হয়ে গেল গন্ডগোল।

সাধারণত মা দুর্গার বরণ করেন বিবাহিতা মহিলারাই‌। এর পরে হয় জমিয়ে সিঁদুর খেলা সেখানে কিছু অবিবাহিতা মেয়ে অংশগ্রহণ করেন যাদের গালে কপালে সিঁদুর লাগানো হয়।কিন্তু মা দুর্গার কাছে গিয়ে পান পাতা মিষ্টি সিঁদুর দিয়ে একমাত্র হিন্দু বিবাহিত মহিলারাই বরণ করতে পারেন বলে আমরা জেনে এসেছি। কিন্তু এইবারে দেখা গেল অপরাজিতা ও সুস্মিতা পান পাতা সিঁদুর দিয়ে মাকে বরণ করছেন। এই ভিডিও তিনি প্রকাশ করতেই সোশ্যাল মিডিয়ায় বয়ে গেল কটাক্ষের বন্যা। অনেকে আবার প্রশ্ন করছেন তাহলে কি তিনি লুকিয়ে প্রেমিকের সঙ্গে বিয়ে করে নিয়েছেন?

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

অনেকেই বলছেন যে পুজো উদ্যোক্তারা এটার অনুমতি দিলেন কী করে?কেবলমাত্র সুস্মিতা অভিনয় করে এবং তথাকথিত সেলিব্রিটি বলেই তার জন্য হিন্দু ধর্মের নিয়ম বদলে যাবে? সুস্মিতাই বা এই কাজটা করলেন কী করে? এত প্রশ্নের উত্তর অবশ্য একমাত্র অপরাজিতা অপুরই জানা আছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending