Bangla Serial

Aparajita Adhya: বেশ অনেকদিন হল‌ ঝাঁপ বন্ধ হয়েছে লক্ষ্মী কাকিমার এবার পর্দায় ফিরছেন অপরাজিতা! জি বাংলা নয়, এবার থাকবেন স্টার জলসায়

বেশ কয়েকমাস হল বন্ধ হয়েছে বাঙালির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার। অপরাজিতা আঢ্য ও দেবশঙ্কর হালদার অভিনীত এই ধারাবাহিক বেশ জনপ্রিয়তা পেয়েছিল।‌‌ যদিও সিরিয়াল শেষ হলেও বিভিন্ন সিনেমায় দেখা গেছে অপরাজিতাকে।

উল্লেখ্য, লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের মধ্যে দিয়ে দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফেরেন অপরাজিতা আঢ্য।‌‌যথারীতি টেলিভিশনের পর্দায় ফিরে দর্শকদের মন জয় করে নেন তিনি। এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবরে বেশ দুঃখ পান‌ দর্শকরা।

যদিও এই ধারাবাহিক শেষে আক্ষেপ ছিল লক্ষ্মী কাকিমা হিসেবে জনপ্রিয়তা পাওয়া অপরাজিতা আঢ্যর। তিনি বলেছিলেন গল্পটা যদি একটু অন্যরকম ভাবে ভাবা হতো তাহলে এই ধারাবাহিকটি আরও বেশ কিছুদিন চলতো।

আসলে এই ধারাবাহিক বন্ধের পর একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, লক্ষ্মী কাকিমার কাহিনীটির যেভাবে ডানা মেলা উচিত ছিল, তা হয়নি। অভিযোগ, অপ্রাপ্তির সুরে তিনি বলেছিলেন এমন অনেক কিছু দিক ছিল যা এই ধারাবাহিক ঠিক করে দেখানো হল না। তিনি বলেছিলেন, আমাকে রাজি করিয়ে নিয়েছেন ঠিক আছে। কিন্তু এটা জানতে হবে তো হবে যে কীভাবে কাজটা করতে হবে।

যদিও এই ধারাবাহিক শেষের পর আশার কথা শুনিয়ে অভিনেত্রী অপরাজিতা আঢ্য বলেছিলেন, অতি শীঘ্রই নতুন ধারাবাহিক নিয়ে ফিরেছেন তিনি। আর এবার ফিরছেন তিনি। শোনা যাচ্ছে, লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন হিন্দি ধারাবাহিকে ফিরতে চলেছেন এই জনপ্রিয় বাঙালি অভিনেত্রী‌। শোনা যাচ্ছে অভিনেত্রীর নতুন এই চরিত্রটি হতে চলেছে জলনূপুরের বিখ্যাত চরিত্র পারি পাগলির মতো।‌

জানা গেছে, স্ক্রিপ্ট বেশ মনে ধরেছে অভিনেত্রীর। চরিত্র‌ও পছন্দ হয়েছে। সময় দিতে পারবেন বলেও জানা গেছে। উল্লেখ্য, এই ধারাবাহিকে অপরাজিতা আঢ্য ছাড়াও অভিনয় করার কথা রয়েছে অভিনেত্রী অনুসূয়া মজুমদার ও অভিনেতা বিশ্বনাথ বসুর।

Titli Bhattacharya