Bangla Serial

New Serial: ধামাকা খবর! জি বাংলায় আসছে বিরাট জনপ্রিয় পুরোনো জুটির নতুন সিরিয়াল! জানুন বিস্তারিত

সম্প্রতি দেখা দিয়েছে ধারাবাহিকে একটি নতুন ট্রেন্ড ধরা দিয়েছে। পুরনো যে যে জুটি দর্শকদের মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছিল, সেই জুটিগুলিকে পর্দায় আবার ফিরিয়ে আনা হচ্ছে। এতে যেমন দর্শকরা বেশ উত্তেজিত হচ্ছে তেমনই বেশ ভালো টি আর পি (TRP) পাওয়া যাচ্ছে।
hjjjhhhj

এইভাবেই নীল – তিয়াসা আরও অনেক জুটির কাম ব্যাক করানো হচ্ছে। জি বাংলার নতুন ধারাবাহিক মুকুটে আনা হয়েছে দর্শকদের অন্যতম প্রিয় একটু জুটিকে। এই জুটিকে দেখা গিয়েছিল জি বাংলারই অন্য এক ধারাবাহিকে। ধারাবাহিকটির নাম ছিল, “কড়ি খেলা”। হ্যাঁ আশা করে এবার বুঝেই গিয়েছেন কোন জুটির কথা বলা হচ্ছে।

কড়ি ধারাবাহিকের বিখ্যাত জুটি পারমিতা ও অপূর্ব। এই জুটি দর্শকমহলে বিশাল ক্রেজ তৈরি করেছিল। পারমিতার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় ও অপূর্বের ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা আনন্দ ঘোষ। ভালোবেসে দর্শকরা এই জুটির নাম দিয়েছিলেন অপুজিৎ। এবার এই জুটিকেই দেখা যাবে জি বাংলার নতুন একটি ধারাবাহিকে।
aniiii

মুকুট ধারাবাহিকে দেখা যাবে তাঁদের। যদিও মুখ্য চরিত্র নয়, তবে পার্শ্ব চরিত্রে এই জুটিকে দেখা যাবে। এই ধারাবাহিক মুখ্য চরিত্রে রয়েছেন শ্রাবণী ভূইয়া। তবে তারপরই দেখা যাচ্ছে শ্রীপর্ণা রায়। এই ধারাবাহিকে তাঁকে দেখা যাবে হিরোর বান্ধবীর চরিত্রে।
asdfgh

হিরো কে আপনারা জানেনই! বিখ্যাত অভিনেতা অর্ক মিত্র। প্রথম প্রমোতেই তাঁকে দেখা যাচ্ছে। আর ওদিকে তৃতীয় হিরোইনের জায়গায় নাম লিখিয়েছেন অভিনেত্রী ইন্দ্রক্সী দেকে। সেই মাধবীলতা ধারাবাহিকে তাঁকে শেষ দেখতে পাওয়া গিয়েছে।

এরপর তাঁকে প্রায় বহুদিন ধারাবাহিকে দেখা যায়নি। যদিও তাঁর চরিত্র এখানে খলনায়িকার। মুকুট ধারাবাহিকে টি আর পি পাওয়ার জন্য প্রায় সবরকম প্রচেষ্টা করে নিয়েছেন। কিন্তু এখন দেখার বিষয় আদৌ কি এভাবে ধারাবাহিক চলে। কারণ সম্প্রতি স্পষ্ট বোঝা যাচ্ছে শুধু পপুলার মুখ দিয়েই সিরিয়াল চলে না! তাহলে কী হবে মুকুটের?

TollyTales Entertainment Desk