Connect with us

Bangla Serial

Rubel-Shweta: রাত ১২টা বাজতেই রুবেলের জন্য জন্মদিনের কেক নিয়ে পৌঁছেছিলেন শ্বেতা! এত আনন্দ আয়োজন কি শুধুই বন্ধু হিসাবে নাকি আরো বেশি কিছু? টলিপাড়ায় জোর গুঞ্জন

Published

on

কেক কাটা থেকে শুরু করে রাত ১২ টায় শুভেচ্ছা এবং একাধিক ছবি ভাগ করে নিয়ে অভিনেতার জন্মদিনটা বিশেষ করে রাখতে চেয়েছেন অভিনেত্রী।

এখানে বলা হচ্ছে “যমুনা ঢাকি” খ্যাত বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের কথা। তাদের দুজনকে আমরা দেখতে পেয়েছি জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক “যমুনা ঢাকি” তে। এই ধারাবাহিকে তারা একে অপরের বিপরীতে অভিনয় করতেন।

Interview Of Sweta Bhattacharya, Who Plays The Character Jamuna Dhaki dgtl  - Anandabazar

গত ৫ই সেপ্টেম্বর ছিল অভিনেতা রুবেলের জন্মদিন। আর সেই দিনের পর থেকেই টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে রুবেল এবং শ্বেতার সম্পর্কের গুঞ্জন। তারা নাকি একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

শ্বেতা-রুবেলের বন্ধুত্বে চিড়! শ্যুটিং সেটে কথা বন্ধ 'যমুনা ঢাকি'র  নায়ক-নায়িকার - Reportedly All is not well between Jamuna Dhaki's lead  pair Rubel Das and Shweta Bhattacharya ...

এই বিষয়ে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন অভিনেতা রুবেল।শ্বেতার সাথে তার প্রেমের সম্পর্কের কথা তুলতে অভিনেতা এক কথায় না করে দেন। সেইসঙ্গে তিনি বলেন,“আসলে কাজ শেষ হওয়ার পর সাধারণত সহ-অভিনেতাদের সঙ্গে যোগাযোগ থাকে না। কিন্তু শ্বেতার ক্ষেত্রে তা ঘটেনি। আমরা খুব কাছের বন্ধু। আমার জন্মদিনটা বিশেষ করে তোলার জন্য তাই ও উদ্যোগ নিয়েছিল। এটা কখনও প্রেমের ইঙ্গিত নয়। আমরা যখন একসঙ্গে ধারাবাহিক করতাম তখন থেকে এমনটা রটেছে।”

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

তবে তারা প্রেম না করলেও তাদের বন্ধুত্ব যে খুব গভীর সেটাই পরিষ্কার করে দেন রুবেল।প্রসঙ্গত অভিনেতা শ্বেতা ভট্টাচার্য কয়েকদিন আগেই বড় পর্দায় পা রেখেছেন। সুপারস্টার দেব এবং মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতাদের সাথে কাজ করেছেন “প্রজাপতি” ছবিতে। তবে আবার শ্বেতাকে কদিন পরে ছোট পর্দায় দেখা যাবে বলেও শোনা যাচ্ছে।

উল্টোদিকে রুবেল “যমুনা ঢাকি” ধারাবাহিক শেষ হওয়ার পরে কিছু দিনের বিরতি নিয়েছেন। কিন্তু পুজোর পরে জি বাংলায় আরও একটি নতুন ধারাবাহিকে রুবেলকে দেখা যাবে বলেও শোনা গেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending