Connect with us

Bangla Serial

স্বামী অরিন্দমের যন্ত্রণায় ভালোবাসার মলম দিচ্ছে বাচ্চা মেয়ে নোলক! মিষ্টি রোম্যান্স ভাইরাল

Published

on

বর্তমানে বাঙালি মেয়েদের মন জয় করার অন্যতম মাধ্যম হলো বাংলা ধারাবাহিকগুলি। বিশেষ করে যাঁরা সারাদিন খাটুনির পর বাড়িতে সন্ধের সময়ে একটু চা নিয়ে দিন বিশ্রাম নেন তাঁদের কাছে নিপাট আনন্দ দেয় এই সিরিয়ালগুলি। তাই তো নতুন নতুন সিরিয়ালের ধারা শেষ হচ্ছে না। চ্যানেলগুলোতে একের পর এক সিরিয়াল এসেই চলেছে।

এর মধ্যে অন্যতম হলো স্টার জলসায় নতুন শুরু হওয়া ধারাবাহিক গোধূলি আলাপ। খুব অল্প সময়ের মধ্যে ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে ফেলেছে। যদিও ধারাবাহিক শুরু হওয়ার সময় এর বিষয়বস্তু নিয়ে অনেকেই আপত্তি জানিয়েছিল। কারণ এতে অসমবয়সী প্রেম নিয়ে গল্প এগোবে। কিন্তু এটি শুরু হওয়ার পর তাদের সেই দ্বন্দ্ব কেটে গেছে।

কৌশিক সেন এবং সোমু সরকার খুব সহজেই দর্শকদের একাত্ম করে নিতে পেরেছেন এই ধারাবাহিকের সঙ্গে। কিন্তু শুরু হওয়ার পর রীতিমতো কটাক্ষ হয়েছিল এই সিরিয়ালকে নিয়ে।

ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় অরিন্দমের হাতে চোট লেগেছে। রক্ত পড়ছে। আর সেটা দেখেই দৌড়ে এলো নোলক অর্থাৎ তার স্ত্রী। সে মলম লাগিয়ে দেয়। অরিন্দম তাকে বারবার মানা করতে থাকে। কিন্তু নোলক শোনেনি। এদিকে ওই অবস্থায় যেহেতু অরিন্দম নিজে খেতে পারবে না তাই তাকে যত্ন করে খাইয়ে দিচ্ছে তার স্ত্রী নিজেই।

ভিডিও দেখে দর্শকরা বেশ খুশি। বহুদিন পর আবার দুজনের প্রেম দেখা গেলো পর্দায়। রাজ চক্রবর্তী পরিচালিত এই ধারাবাহিক বেশ জমে উঠেছে এখন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending