Connect with us

Bangla Serial

নোলক-অরিন্দম কাছাকাছি! ভেজা চুলে নতুন সাজে নোলককে আয়নার সামনে বসে সিঁদুর পরতে দেখে ফিদা অরিন্দম, ‘ দু’জনকে খুব কিউট লাগছে’, খুব খুশি দর্শকরা

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গোধূলি আলাপ। সন্ধ্যে ছটা থেকে শুরু হওয়া অসমবয়সী সম্পর্কের গল্প ধীরে ধীরে মানুষের মন জয় করে নিয়েছে। প্রথমে সকলেই সমালোচনা করেছিল যে হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করবে মাঝবয়সী অরিন্দম। তবে পরবর্তীকালে গল্প যতই এগোচ্ছে দুজনের মধ্যে কেমিস্ট্রিটা ভীষণ ভালো লাগছে দর্শকদের।

প্রথম দিকের নোলককে আগলে আগলে রাখত অরিন্দম।কিছুদিন আগে যখন অরিন্দম আহত হয়ে হাসপাতালে ভর্তি হয় তারপরে নোলক যেভাবে নিজের স্বামীর জন্য ভগবানের কাছে প্রার্থনা করে নিজের বিশ্বাস ও ভক্তি দিয়ে স্বামীকে ফিরিয়ে আনে তাকে অনেকের মনে হয় এ তো সতী সাবিত্রী বেহুলার গল্প। এখন অসুস্থ অরিন্দমের খেয়াল রাখে নোলক তবে নোলকের সাজপোশাক বদলানো হয়েছে।

এদিকে ধীরে ধীরে অরিন্দম কাছাকাছি আসছে নোলকের। খুব সম্ভবত তাদের মধ্যে স্বামী-স্ত্রীর সম্পর্ক খুব জলদি গড়ে উঠবে। কিছুক্ষণ আগে দেখানো হয়েছে একটা এপিকাট, যেখানে নোলক নিজের ভেজা চুল মুছতে মুছতে আসছে। তারপরে আয়নার সামনে বসে সিঁদুর পরছে সিঁথিতে। কাজ ফেলে হাঁ করে নোলককে দেখছে অরিন্দম।

নোলক আয়না দিয়ে সেই দৃশ্য দেখতে পেয়ে হতবাক। ব্যাকগ্রাউন্ডে বাজছে এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা। ছোট্ট মুহূর্তের মধ্যে ফুটিয়ে তোলা হয়েছে কতটা রোমান্টিসিজম। এইটুকু দেখেই একদম দর্শকরা ভীষণ আপ্লুত। তারা বলছেন যে,এই মিষ্টি জুটিটা ভীষণ পছন্দ।এরা এরকমভাবেই মিলেমিশে থেকে যাক।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending