Connect with us

Bangla Serial

Mithai Actress: মিঠাই থেকে বিদায় নিতে চলেছে সিদ্ধার্থের পিপি! আর দেখা যাবে না! কেন আচমকা মাঝ পথে ধারাবাহিক ছাড়লেন?

Published

on

কিছুদিন আগে জি বাংলার মিঠাই ধারাবাহিকে বেশ কিছু পরিবর্তন এসেছে। বলা চলে ধারাবাহিকের গল্পে এসেছে বিশাল বড় টুইস্ট। সেই সঙ্গে আবার বেশ কিছু নতুন নতুন চরিত্রও প্রবেশ করেছে ধারাবাহিকে। আবার বেশ কিছু পুরনো চরিত্রকেও বাদ পড়তে হয়েছে। তার মধ্যে অন্যতম ছিলেন নিপার বাবা ওরফে সন্দীপ চ্যাটার্জী। তবে এবার মিঠাই ভক্তদের জন্য রইল আরো একটি বড় দুঃসংবাদ।

সিদ্ধার্থর পিপির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জি এই সিরিয়ালের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনীত এই পিসির চরিত্রটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে। তবে সম্প্রতি শোনা যাচ্ছে এরপর থেকে নাকি তাকে আর মিঠাইতে অভিনয় করতে দেখা যাবে না। এই ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন অর্পিতা। সম্প্রতি এই বিষয় নিয়েই এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন অভিনেত্রী।

Mithai | Premiere Ep 214 Preview - Aug 14 2021 | Before ZEE Bangla | Bangla  TV Serial - YouTube

কেন হঠাৎ মিঠাই ছেড়ে দিলেন অভিনেত্রী এমনই প্রশ্ন উঠে আসছিল বারবার। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের কাছে এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি জানান তার আচমকা সিরিয়াল ছেড়ে দেওয়ার পিছনে রয়েছে একটি বড় কারণ। আসলে মিঠাই এর মৃত্যুর পর থেকে ধারাবাহিকে নতুন নতুন টুইস্ট আসছে। আর ধারাবাহিকে বেশ কয়েক বছর লিপ দেখিয়ে এগিয়ে যাওয়ার কারণে প্রত্যেকটি চরিত্রের মধ্যে এসেছে বিরাট পরিবর্তন।

তাই নতুন গল্প অনুসারে অর্পিতাকে শাক্যের পিসি ঠাকুমার চরিত্রে অভিনয় করতে হতো। পিপি থেকে সোজা পিসি ঠাম্মার চরিত্রে অভিনয় করতে আপত্তি রয়েছে তার। এই কারণেই তিনি মিঠাই ছেড়ে সরে দাঁড়িয়েছেন। অভিনেত্রী জানিয়েছেন তিনি এখনই দিদা ঠাকুমার চরিত্রে অভিনয় করতে চান না।

Mithai | Premiere Episode 121 Preview - May 08 2021 | Before ZEE Bangla |  Bangla TV Serial - YouTube

তার সাথে আবার অর্পিতা এও জানিয়েছে যে সিরিয়াল ছাড়ার পিছনে তার কিন্তু নির্মাতা বা ধারাবাহিকের অন্যান্য কলা কুশলীদের সঙ্গে কোনো বিবাদ হয়নি। তিনি নিজের মনেই এই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি এও জানান এই সিদ্ধান্ত নেওয়ার পিছনে নিজেকে অনেক বোঝাতে হয়েছে। কারণ মিঠাই পরিবার ছেড়ে আসা এতটা সহজ ছিল না। কিন্তু এরপর তাকে আর কখনো মিঠাইতে দেখা যাবে না।

এদিকে এই খবর শোনার পরে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের একাংশ ক্ষোভ উগড়ে দিচ্ছেন। তাদের কথায় মিঠাই সিরিয়ালের পিপি চরিত্রটিকে তারা মিস করছেন। আসল কারণ হচ্ছে একে একে সিডের বাবা ,কাকা, পিসি চরিত্রগুলি ধারাবাহিক থেকে সরে যাচ্ছে। তাই আগের আর আমেজ থাকছে না ধারাবাহিকে।

Pin on ~Models ~

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending