Connect with us

Bangla Serial

Ashmee Ghosh: সারা দিন-রাত শুটিং করেও দ্বাদশ শ্রেণীর বোর্ড পরীক্ষায় ৯৫% পেল করুণাময়ী রানী রাসমণির কুমারী! বয়ফ্রেন্ড সোশ্যাল মিডিয়ায় ভরিয়ে দিল ভালবাসায়,এই বয়সেই প্রেমের জোয়ার দেখে নেটিজেন বলছে ‘পাকা মেয়ের বেশি পাকামি’

Published

on

বর্তমানে টেলিপাড়ায় বেশ কিছু আগেকার দিনের শিশু শিল্পী আছেন যারা দাপটের সঙ্গে বড় বয়সেও কাজ করছেন।ছোটবেলাতেও যেমন তারা কাজ করেছিলেন সেরকম বড় বেলাতেও টেলি পর্দাতে তারা কাজ করছেন। মিমি দত্ত যেরকম রয়েছেন। পটল কুমার গানওয়ালার হিয়া দে যেমন ছোটবেলাতেও সিরিয়াল করেছেন সেরকম বড় বেলাতেও ফেলনা করেছেন। এরকমই আরেকজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অস্মি ঘোষ যিনি সতী চরিত্রে ভীষণ জনপ্রিয় হয়েছিলেন।

এখন তার বয়স হয়েছে ১৮ কিন্তু তাও তিনি ছোট পর্দা তে কাজ চালিয়ে গেছেন।অন্দরমহল ধারাবাহিকে কনীনিকা এবং কৌশিকের মেয়ে সেজে ছিলেন তিনি।এছাড়াও রানী রাসমণি ধারাবাহিকে কুমারীর চরিত্রে অভিনয় করতে দেখেছি তাকে। দেশের মাটি, আয় তবে সহচরী ধারাবাহিকেও তিনি ছিলেন। এছাড়া দুয়োরানী ধারাবাহিকেও তাকে দেখা গেছে।ধুলোকণা ধারাবাহিকেও তাকে আমরা দেখতে পেয়েছি তবে তিনি বিরতি নিয়েছিলেন নিজের বোর্ড পরীক্ষার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Asmee (@asmeeghosh_official)

কিছুদিন আগেই বেরিয়েছে সিবিএসসি বোর্ডের দ্বাদশ শ্রেণির ফলাফল। আর সেখানেই অস্মি দুর্দান্ত রেজাল্ট করেছেন। তিনি পেয়েছেন ৯৫ শতাংশ। তার বয়ফ্রেন্ড শুভঙ্কর ঘোষ এই খবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় এবং তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন একটি পোষ্টের মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Subhankar Saha (@subhbongkor)

শুভঙ্করের সঙ্গে অস্মির সম্পর্কের কথা মোটামুটি সকলেই জানেন। শুভঙ্কর লিখেছেন যে অস্মি ৯৫ শতাংশ পেয়েছে এত কাজ করার পরেও। সারাদিন রাত সে শুটিং করে মাঝরাতে বাড়ি ফেরার পর পড়তে বসতো এবং এই ভাবেই সে পঁচানব্বই শতাংশ পেয়েছে সব কিছু ম্যানেজ করে। অস্মি তার কাছে শুধু গার্লফ্রেন্ড নয় তার অনুপ্রেরণাও বটে। এরকম আরো কিছু ভালোবাসা ভরা কথা লেখা রয়েছে সেই পোস্টে।

 

View this post on Instagram

 

A post shared by Asmee (@asmeeghosh_official)

অনেকে যেমন শুভেচ্ছা জানিয়েছেন আবার সেরকম কটাক্ষ করতেও ছাড়েননি অনেকে। সকলেই বলছেন এত অল্প বয়সে এত প্রেমের জোয়ার, ভবিষ্যতে সম্পর্কটা টিকবে তো? অনেকে তাকে হিয়া দে’র সঙ্গে তুলনা করে বলেছেন যে অস্মিও কম পাকা নয়। সেও instagram এ পাকা পাকা রিল করে। বিশেষত হিয়া অস্মি এবং তিথি বসুকে এক ক্যাটাগরিতেই ফেলেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending