Bangla Serial

Sohag Jol: অবশেষে শুভ্রর বাড়ি ছেড়ে চলে যাচ্ছে জুঁই! এবার কি দূরে গিয়েই কাছে আসবে তারা? এতদিনে আসল গল্পে মোড় নিতে দেখে বেজায় খুশি ভক্তরা

জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো সোহাগ জল। এই ধারাবাহিকের প্রোমো সামনে আসার পরে বোঝা গিয়েছিল যে গল্প হতে চলেছে বিয়ের পরে আলাদা হয়ে গিয়ে আবার কাছে আসার। যা দেখে দর্শকরা প্রথম থেকেই বেশ উৎসাহী হয়ে উঠেছিল। কিন্তু শুরুর পরে আস্তে আস্তে টিআরপি তালিকায় সেভাবে জনপ্রিয়তা লাভ করতে পারে না এই ধারাবাহিক।

ধারাবাহিক শুরুর সাথে সাথেই দেখানো হয়েছিল নায়ক শুভ্র এবং নায়িকা জুঁই এর বিয়ে হয়। কিন্তু জুঁইয়ের দাদা শুভ্রকে ঠকিয়ে অনেকগুলো টাকা নিয়ে নেয় যা নিয়ে এতদিন ধারাবাহিক চলছিল। প্রথম দিকে শুভ্র জুঁইকে ভুল বুঝতে থাকে এবং তার সাথে ক্রমাগত খারাপ ব্যবহার করতে থাকে। তারপরে আস্তে আস্তে শুভ্রকে জুঁই বিশ্বাস করায় যে সে তার দাদার কাছ থেকে শুভ্রর টাকা ফিরিয়ে আনবে।

আর তার দাদাকেও ধরিয়ে দেবে, এরপরে সে তার জীবন থেকে চলে যাবে। সেই মতোই এতদিন ধরে জুঁই এবং শুভ্র অনেক চেষ্টা করে জুঁইয়ের দাদাকে শাস্তি দিতে সক্ষম হয়। আর তাদের পাশে দাঁড়ায় শুভ্রর দিদি এমনকি শুভ্রর বাড়ির লোকও তাকে বিশ্বাস করে না। শেষে কোর্টে প্রমাণিত হয় শুভ্র নির্দোষ এবং জুঁইএর দাদা শাস্তি পায়।

এরই মধ্যে এসে গেছে ধারাবাহিকের নতুন প্রোমো যেখানে দেখা যাচ্ছে শুরুর সময় যে প্রোমো দেখানো হয়েছিল সেটাই এবার হতে চলেছে। অর্থাৎ প্রথম প্রোমো এপিসোড হতে চলেছে ধারাবাহিক সোহাগ জলে। যেখানে এবার জুঁই ডিভোর্স পেপারে সই করে, তার সংসার ছেড়ে চলে যাবে ঠিক যেমনটা কথা দিয়েছিল শুভ্রকে। তার অত্যন্ত কষ্ট হলেও সে নিজের সিদ্ধান্তে অটল থাকে।

তারপরেই দেখা যায় জুঁই যখন বাড়ির চৌকাঠ পেরতে যাবে তখনই শুভ্র তাকে পিছন থেকে ডাকে এবং বলে, যাওয়াটা কি খুব দরকার থেকে গেলে হতো না। কিন্তু জুঁই জানায় যে এমনই আমাদের অনেকটা দেরি হয়ে গেছে। এরপরেই প্রোমো শেষ হয়ে যায় কিন্তু সোহাগ জলের ভক্তরা এবার খুশি হয়ে গেছে। যে এতদিন পরে আসল গল্পে ঢুকতে চলেছে এই ধারাবাহিক। তাই এবার হয়তো সোহাগ জলের টিআরপি অনেকটাই বৃদ্ধি পাবে। সেই সঙ্গে যে উৎসাহ নিয়ে দর্শকরা এই গল্পকে প্রথম দিকে আপন করেছিল সেই উৎসাহ আবার ফিরে পাবে।

Titli Bhattacharya