Bangla Serial

Soumitrisha Kundoo: মিঠাই শেষের পথে, এবার সৌমীতৃষা আসছে ‘গাঁটছড়া’তে! জি বাংলা ছেড়ে সোজা স্টার জলসা? বাজ পড়লো ভক্তদের মাথায়

বাংলা ধারাবাহিকগুলোর মধ্যে জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। প্রথমদিন থেকে দর্শকদের মনে জায়গা দখল করে বসে রয়েছে এই ধারাবাহিক। তবে বর্তমান গল্পের মোড় ধারাবাহিকের ইতির ইশারাই করছে। ধারাবাহিকে মিঠাই-এর সাথে মিষ্টির এন্ট্রি টানটান উত্তেজনার সৃষ্টি করেছে।

এদিকে মিঠাই তার পুরোনো সকল স্মৃতি ভুলে গিয়েছে। সিড মিঠাইকে সুস্থ করার জন্য প্রথম থেকেই চেষ্টা করে চলেছে। মিঠাই-এর জন্মদিনে তাই মিঠিকে মিঠাই সাজিয়ে উজ্জাপন করে মিঠাই-এর স্মৃতি ফেরানোর চেষ্টা করেছে সিড। ধীরে ধীরে মিঠাই-এর স্মৃতি ফিরেও আসছে।

mithai

অন্যদিকে যাদের বাড়িতে মিঠাই আশ্রয় নিয়েছিল অর্থাৎ নফর দাস এবং তার ছেলে চক্রান্ত করে মিঠাইকে মন্দিরে নিয়ে গিয়ে বিয়ের পিঁড়িতে বসিয়েছে। এখনও এ নিয়েই এগোচ্ছে মিঠাই সিরিয়াল। আর এরমাঝেই বারংবার গুজব রটছে মিঠাই-এর শেষ হওয়ার। এর আগেও অনেকবার সোশ্যাল মিডিয়াতে এই গুঞ্জন উঠেছে। তবে এখনও মিঠাই ধারাবাহিক রমরমিয়ে চলেছে।

মিঠাই-এর স্মৃতি ফিরলেই হয়তো সকল রহস্যের সমাধান। আবার নতুন করে মিঠাই-সিড সংসার শুরু করবে। আর সেখানেই শেষ হবে মিঠাই ধারাবাহিক। বর্তমানে মিঠাই এবং সিদ্ধার্থের দুই ছেলে মেয়ে একজন হল শাক্য এবং অন্যজন হল মিষ্টি। যদিও মিষ্টি আদোও মিঠাই-এর নিজের মেয়ে কিনা, তা জানা যায়নি। মিঠাইয়ের স্মৃতি ফেরানোর জন্য মনোহরার প্রত্যেকে চেষ্টা করে চলেছে।

gaatchora

এরমাঝেই জানা গেল মিঠাই ফিরছে ‘গাঁটছড়া’তে। ‘গাঁটছড়া’-র হিন্দি রিমেকে কিয়ারার চরিত্র থাকবেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু! দু মাস পরই মিঠাই মুম্বাই পারি দেবে। আর তারপর থেকেই ‘গাঁটছড়া’তে অভিনয় করতে দেখা যাবে মিঠাইকে। যদিও এ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় একজনের পোস্ট থেকে এই খবর রটে। যদিও মিঠাই শেষ হবে কিনা, তা নিয়েও রয়েছে সন্দেহ।

Ratna Adhikary