Bangla Serial

Mithai: উচ্ছে বাবুর মন চুরি করতে এসে মিঠাইয়ের কানের-দুল চুরি করে নিলো রোহিনী! মিঠাইয়ের মতো সেজে সিডকে ইমপ্রেস করার চেষ্টা? খিল্লি করছে দর্শক

বর্তমানে একের পর এক ধারাবাহিক টিআরপির অভাবে বন্ধ হয়ে যাচ্ছে। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। কিছু কিছু ধারাবাহিক কয়েক মাসেই ইতি টানছে। সেই জায়গায় দাঁড়িয়ে তিন বছর ছুঁতে চলল ‘মিঠাই’। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই মিঠাই’ বড় লিপ নেবে। তারপর হয়তো মিষ্টি ও শাক্যকে নিয়ে পথ চলা শুরু হবে ‘মিঠাই’এর। প্রথম থেকেই এই ধারাবাহিকে মিঠাই-উচ্ছেবাবুর জুটিও বেশ প্রিয় দর্শকদের। এই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি না হলেও মিঠাইকে টক্কর দেওয়ার জন্য একের পর এক মেয়ের এন্ট্রি হয় সিড-এর জীবনে। সিড যেমন বাস্তবে সকলের ক্রাশ ঠিক সেরম ‘মিঠাই’ ধারাবাহিকেও তার ক্রাশের অভাব নেই।

এরমাঝেই মিঠাই’এর ‘new beginning ahead’ স্টোরি দেখে অনেকেরই মনে হচ্ছে হয়তো মিঠাই নিতে চলেছে বড় লিপ। এরই মাঝে মিঠাই’তে এন্ট্রি নিল জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। বৃহস্পতিবার থেকে মিঠাইতে এন্ট্রি নিচ্ছে জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। ধারাবাহিকে তার চরিত্রের নাম রোহিনী বসু।

এই রোহিণীর আবার সিডকে পছন্দ। তাই মিঠাই-এর কম্পিটিটর হিসাবে এবার আসবে রোহিণী। এরআগে অঙ্গি, তোর্সা, সৌমি, মিঠি -এর সকলেই মিঠাই-এর কম্পিটিটর হিসাবে এসেছিল। সকলকে সামলে মিঠাই তার সিড ঠিক আগলে রেখেছিল। এবার এই লিস্টে নাম জোড়ালো রোহিণীর। রোহিনী আসতে না আসতেই মিঠাই-এর জিনিস চুরি করে নিল।

সিডকে নেওয়ার আগে ‘মিঠাই’এর কানেরদুল চুরি করল রোহিনী। রোহিণীর কানে মিঠাই’এর কানেরদুল দেখে ট্রোল করছে সকলে। তবে কি সিডির সাথে মিঠাই’এর সাজ-পোশাকেও হাত বসাবে রোহিনী? এক এক দর্শক এক এক মন্তব্য করতে শুরু করেছে। তবে ধারাবাহিকে রোহিনীকে নিয়ে লেখিকা কোন মোড় আনতে চলেছে, তাই দেখার।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।