Bangla Serial

Didi Number One: এতই যদি স্বামীরা তাদের স্ত্রীদের উপর অত্যাচার করে তাহলে কী করে সবাই এতো বিয়ে করছে? দিদি নম্বর ওয়ানকে নিয়ে আবার কটাক্ষ শুরু নেটিজেনদের

বাংলা টেলিভিশন এর বিনোদনমূলক চ্যানেলগুলোতে এই মুহূর্তে ধারাবাহিক গুলো ছাড়া রয়েছে বেশ কিছু রিয়ালিটি শো। তার মধ্যেই দারুন জনপ্রিয় হলো জি বাংলার ‘দিদি নম্বর ওয়ান’। দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে টিভির পর্দায় সম্প্রচার হতে দেখছে দর্শক এই শোকে। আর সেই সঙ্গে সঞ্চালিকা হিসেবে দেখতে পাচ্ছে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জিকে।

what the real name of actress Rachana Banerjee 780x470 1

সম্প্রীতি টলিপাড়ায় জল্পনা উঠেছিল যে জি বাংলা একটি নতুন রিয়ালিটি শো আসতে চলেছে ‘ঘরে ঘরে জি বাংলা’ সেটির জন্যই হয়তো শেষ হয়ে যাবে ‘দিদি নম্বর ওয়ান’। এই খবরে দর্শকরা খুবই দুঃখ পেয়েছিল। কিন্তু তারপরে যখন নতুন শোটির স্লট প্রচার হয় তখন জানা যায় ‘রান্নাঘর’ শেষ হচ্ছে দিদি নম্বর ওয়ান নয়।

সে সঙ্গে আরও একটি কারণ ছিল এই শোটি বন্ধ হওয়ার জল্পনা ওঠার। কিছুদিন আগেই এক ব্যক্তি এই শোএর বিরুদ্ধে অভিযোগ আনেন যে এতে পুরুষদেরকে মিথ্যে দোষারোপ করা হয়। আর তারপরে সোশ্যাল মিডিয়াতে এই শোকে নিয়ে নানারকম সমালোচনা শুরু হয়ে গিয়েছিল। তবে তাই নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ কোন কথা বলেনি।

rachana didino1

এবার আবার এই শোকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু হয়েছে। তবে এবার যে বিয়ের মরশুম চলছে সেই নিয়ে। প্রসঙ্গত এখন হলো বিয়ের মরশুম , বছরের এই সময় চারিদিকে সানাইয়ের শব্দ শোনা যায়। আর তাই নিয়েই এক নেটিজেন মজা করে লিখেছেন,”According to দিদি No.1
সবার বর খালি মারে, অত্যাচার করে, ছেড়ে চলে যায়.. দুঃখের শেষ নেই..
তাহলে তারপরও এতো বিয়ে হচ্ছে কি করে..?”

Nira