Connect with us

Bangla Serial

Ekka Dokka: চিঠির পর রাধিকা! একজন ছাড়ল সরকারি পিওনের চাকরি, আরেকজন ডাক্তারি, এবার সংসারের ঘানি টানবে উচ্চশিক্ষিত রাধিকা!নতুন প্রোমো দেখে হতাশ ভক্তরাও

Published

on

একটা দীর্ঘ সময় ধরে বাংলা সিরিয়ালে একটা ট্রেন্ড চলছে যেটা হল বিয়ে এবং পরকীয়া। সেটাতেও নানা ধরণের বিতর্কিত গল্প ঢোকানো হচ্ছে অনবরত। এর মূল কারণ হলো টিআরপি। প্রতিটি ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ করে এই টিআরপি। এই টিআরপি এমন একটা বিষয় যেটার কারণে আজকাল দর্শকদের নজর আকর্ষণ করতে সিরিয়াল নির্মাতারা একের পর এক গাঁজাখুরি এবং আজগুবি বিষয় ঢুকিয়ে চলেছে প্রতিটি সিরিয়ালে।

তবে এটা মানতেই হবে যে সাম্প্রতিক সময়ে গল্প এবং গল্প পরিবেশনায় অনেকটা পরিবর্তন এসেছে। বিভিন্ন নারী কেন্দ্রিক সিরিয়ালের যেভাবে নারীর ক্ষমতায়ন এবং নারীদেরকে প্রতিষ্ঠিত করে দেখানো হচ্ছে সেটা একদিকে যেমন দর্শকদের মাধ্যমে প্রশংসা পাচ্ছেন অন্যদিকে আবার অনেক আজগুবি বিষয় দেখানোর ফলে সমালোচনার শিকার হচ্ছে প্রতিদিন।

Ekka Dokka - Watch Episode 29 - Radhika Returns Home Drunk on Disney+

এবারে আবার সমালোচনার মুখে নতুন শুরু হওয়া একটি ধারাবাহিক এক্কা দোক্কা। স্টার জলসার এই সিরিয়াল সম্পূর্ণ অন্য একটি গল্প নিয়ে শুরু হয়েছিল যেখানে নায়ক এবং নায়িকা দুজনকেই তাদের কেরিয়ার নিয়ে খুব বেশি সচেতন দেখানো হয়েছিল। ডাক্তারি পড়াশোনা করছে দুজনেই এবং দুজনের পারিবারিক শত্রুতা রয়েছে। তবে এরাই যে মূল নায়ক নায়িকা এবং কালক্রমে একদিন এদের বিয়ে হবে সেটা দর্শকরা আগে থেকেই অনুমান করে নিতে পেরেছিল।

Watch Ekka Dokka Season 1 Full Episodes on Disney+ Hotstar

কিন্তু তাই বলে এমন পরিণতি? ইদানীং ভালো টিআরপি পাচ্ছে সোনামণি সাহা অভিনীত এই ধারাবাহিকটি। তবে এবার ভক্তরাও নতুন ঝলক দেখে হতাশায় ডুবে গেছে। এত তাড়াতাড়ি বিয়ে দেওয়া হবে সেটাই মেনে নিতে পারছে না দর্শকরা। এই ঝলকে প্রকাশ্যে এসেছে যে দুজনের বিয়ে হবে খুব তাড়াতাড়ি। অর্থাৎ যে মেয়েটি ডাক্তারি পড়ছিল যাকে ঘিরে বাবা মায়ের এত বড় স্বপ্ন ছিল এ সমস্ত কিছু ভেঙে গিয়ে এবার সে আবার সংসারের ঘানি টানার জন্য প্রস্তুত হচ্ছে।

এই পরিণতি আজকের নয়, বার বার ধারাবাহিকে এমনটাই দেখানো হচ্ছে। একটা মেয়ে এত বড় স্বপ্ন দেখছে তারপর সে সংসারী হয়ে উঠছে এই দৃষ্টান্ত এর আগেও বহু পাওয়া গেছে। আর তার উপরে আবার রয়েছে সিরিয়াল নির্মাতাদের ব্যবসায়িক বুদ্ধি যার কারণে এই বিয়ের বিষয়টি ঢোকাতেই হবে যে কোনো সিরিয়ালে। তার ফলে এই কথাটা প্রভাব সমাজে পড়বে তা নিয়ে বেশ চিন্তিত দর্শকরা এবং ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending