Connect with us

Bangla Serial

Mithai Trolled: বাবার কাছ থেকে নিচ্ছে দামি আইফোন আর বন্ধুদের পিছনে ওড়াচ্ছে কাড়ি কাড়ি টাকা! “এ তুমি কেমন তুমি…” রোষানলে মিঠাই রানী

Published

on

জি বাংলার পর্যায় ‘মিঠাই’ ধারাবাহিক একটি শুরু হওয়ার পর থেকেই মানুষের কাছে দারুণ ভালবাসা পেয়েছে। শুধু ধারাবাহিকটি নয় ধারাবাহিকটির অভিনেতা-অভিনেত্রীরাও ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছে। তবে বিশেষ করে এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃসা কুন্ডুর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সোশ্যাল মিডিয়াতে তাদের নিয়ে ক্রেজ কোন বড় টলিউড সেলিব্রেটির থেকে কম নয়। নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্টে তাদের অনুরাগীরা তাদের ছবিতে প্রশংসায় ভরিয়ে দেন। সেই সঙ্গে তাদের ব্যক্তিগত জীবন নিয়েও বেশ কৌতূহল থাকে সাধারণ মানুষদের।

কিছুদিন আগেই সৌমিতৃষা তার সোশ্যাল মিডিয়ায় তার বাবা তাকে তার জন্মদিনে যে আইফোন দিয়েছে সেটা শেয়ার করেছিলেন। আর তারপরেই সোশ্যাল মিডিয়াতে অনেকেই নানা রকম মন্তব্য করেছিল। অনেকেই মন্তব্য করেছিলেন যে এত টাকা ইনকাম করবার পরেও বাবার কাছ থেকে আইফোন নিয়েছে। এবার আবার সেই প্রসঙ্গ টেনে নেটিজেনরা তাকে কটাক্ষ করল।

Soumitrisha Kundu: পুজোয় মিঠাইকে iphone14 pro max উপহার দিল বাবা,আবেগে ভাসছেন সৌমিতৃষা, দাম জানেন? - Soumitrisha Kundu aka Mithai got Apple iPhone 14 Pro max before Durga Puja from her father, ,
প্রসঙ্গত সৌমিতৃষার খুব ভালো দুই বন্ধু রয়েছে । যারা এই ইন্ডাস্ট্রিরই জনপ্রিয় অভিনেতা সায়ক চক্রবর্তী এবং রিয়াজ লস্কর। তাদের দুজনের সঙ্গে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নানারকম ফটো এবং ভিডিও দিতে দেখা যায় অভিনেত্রীকে। আর তাদের দুজনের একটি ইউটিউব চ্যানেল রয়েছে সেখানেও অভিনেত্রীকে অনেক সময় দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সম্প্রতি তাদের একটি ব্লগ ভিডিও দেখে সৌমিতৃষাকে নিয়ে কটাক্ষ করেছে নেটিজেনরা। কিছুদিন আগে সৌমিতৃষা তার দুই বন্ধুকে নিয়ে গিয়েছিল শপিংমলে জামা কাপড় কিনে দেওয়ার জন্য। আর সেই দিনের ভিডিওতে বন্ধুদের পিছনে এত টাকা খরচা করার জন্য অনেকেই বলেছে যে বাবার কাছ থেকে আইফোন নিচ্ছে কিন্তু এদিকে বন্ধুদের পিছনে টাকা ওরাচ্ছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending