Bangla Serial

Mithi-Gungun: গুনু দিদিকে নকল না করলে পেট ভরে না! আবার নাইট ড্রেস পরে কপি করলো মিঠি! “নেকির ন্যাকামি আর কত দেখবো?” চরম Troll

বাংলা টেলিভিশনের জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘মিঠাই’। বহুদিন ধরে জি বাংলাকে শীর্ষস্থান ধরে রাখতে সাহায্য করেছিল টিআরপি তালিকায়। তবে বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। সম্প্রতি ধারাবাহিকের আট’টার স্লট থেকে সরিয়ে ছ’টার স্লটে পাঠিয়ে দেওয়া হয়েছে।

তার সঙ্গে ধারাবাহিকের গল্পেও এসছে বিরাট পরিবর্তন। মিঠাই চরিত্রটি মারা গেছে এবং গল্পে বেশ কিছু বছর কেটে গেছে। মিঠাই এবং সিদ্ধার্থের ছেলে শাক্য বেশ কিছুটা বড় হয়ে গেছে। কিন্তু উল্টো দিকে মিঠাইয়ের মতো দেখতেই আরও একটি মেয়েকে দেখিয়েছে ধারাবাহিকে। তার নাম মিঠি।

May be an image of 1 person and standing

তবে তাকে দেখতে মিঠাই এর মত হলেও তার চাল চলন, সাজ পোশাক সবটাই আলাদা। মিঠাই ছিল একজন গ্রামের মেয়ে যে সব সময় শাড়ি পড়ে থাকতো। উল্টো দিকে মিঠি হল একজন শহুরে আদব কায়দায় বড় হওয়া মেয়ে। যার পোশাক আশাকও অনেক আধুনিক।

এবার সেই পোশাক-আশাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠল সমালোচনা। প্রসঙ্গত মিঠি চরিত্রটিকে দেখানোর পর থেকেই অনেকেই বলেছিল যে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র গুণগুনের চরিত্রের সঙ্গে এটির অনেক মিল রয়েছে। খড়কুটো ধারাবাহিকের ভক্তরা আবার এই অভিযোগ তুলেছিল ‘মিঠাই’ এর ওপর যে গুনগুনের দেখেই নকল করেছে মিঠির পোশাক।

Khorkuto - Watch Episode 8 - Gungun Insults Babil on Disney+ Hotstar

এবার আবার একবার এই একই অভিযোগ উঠল মিঠি চরিত্রটির উপরে। সম্প্রতি মিঠি চরিত্রটিকে একটি রাতের পোশাকে দেখা যাচ্ছে যেখানে সে দুদিকে চুল বেঁধে রয়েছে। যা দেখে অনেকেই বলেছে যে এই ভাবেই গুনগুনকে নকল করছে মিঠি চরিত্রটি।

আবার সেখানে অনেকে বলেছেন যে মিঠি রাতে শোয়ার সময় এত মেকআপ করেছে! এমন গুনগুন করত না। লীনা গঙ্গোপাধ্যায় তার সিরিয়ালে খুবই বাস্তব জিনিস গুলো তুলে ধরত।

Nira