Bangla Serial

Mithai: “জানো মিঠাই তুমি যদি আজ বেঁচে থাকতে তাহলে বলতাম শাক্যর একটা ছোট বোন চাই”! তাই কি মিষ্টিকে এতটা কাছের ভেবে নিয়েছে উচ্ছে বাবু? আবেগে ভাসলো ভক্তরা

জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক নিয়ে এখন রীতিমতো হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। ভক্তরা এতদিন ধরে ঠিক যেমনটা চাইছিল তেমনভাবেই লেখিকা এবং ধারাবাহিক নির্মাতারা ফিরিয়ে এনেছে সকলের প্রিয় মিঠাইকে। কিন্তু এখনো জানা যায়নি মিঠাই কেন এতদিন সকলের থেকে দূরে রয়েছে।

যা নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই আবার সেই সঙ্গে তার মেয়ে হিসেবে যে মিষ্টিকে দেখানো হয়েছে সেটাই বা কে এই নিয়েও অনেকে প্রশ্ন তুলছে। তবে এর মধ্যে যে সম্ভাবনাটা দর্শকদের ভেতর থেকে সবচেয়ে বেশি উঠে আসছে সেটি হলো মিষ্টি হতে পারে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মেয়ে। হয়তো আদিত্য আগারওয়াল যখন মিঠাইকে মেরে ফেলার প্ল্যান করেছিল তখন মিঠাই অন্তঃসত্তা ছিল।

ভক্তদের এমনটা মনে হওয়ার সবচেয়ে বড় কারণ হলো সিদ্ধার্থ মিষ্টিকে দেখে এমন ইচ্ছাই প্রকাশ করছিল। তার কথায় মিঠাই যদি আজকে বেঁচে থাকত তাহলে সে চেয়েছিল শাক্যর একটা বোন হোক। কিন্তু সেই সব কিছুই ওলট-পালট হয়ে গেছে বেশ কয়েক বছর আগে। তাই সিদ্ধার্থর মনে একটা দুঃখ জমে রয়েছে। যদি মিষ্টি তাদের মেয়ে হয় সে কথা হয়তো সিদ্ধার্থ পর্যন্ত জানে না।

দর্শকের একাংশ এই নিয়ে আফসোস করছে তাদের মতে যদি আদিত্য আগরওয়াল এমন চক্রান্ত না করতো তাহলে হয়তো আজকে সিদ্ধার্থ, মিঠাই, মিষ্টি, শাক্য সবাই মিলে একটা সুন্দর পরিবার হত। সেই নিয়ে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছে,”আজ যদি উচ্ছেবাবু,মিঠাই রানী একসাথে থাকত ওদের জীবনটা সত্যি কত সুন্দর হতে পারতো।

By the way গোপুর পেটে পেটে এত, মিঠাই রানী থাকলে নাকি বলতো শাক্যর একটা ছোট বোন হোক।। তা মশাই plan টা কী তিন বছর আগেই মাথায় এসেছিল নাকি? তাই কি মিষ্টিকে এত নিজের কাছের কেউ মনে হচ্ছে? হতচ্ছাড়া আদিত্যটা আমাদের কিছু বুঝতেই দিল না তার আগেই আগুন টা লাগিয়ে দিল।”

তবে এখনই মিষ্টির পরিচয় কারুর কাছে পরিষ্কার নয়। তাই এই কৌতূহল দর্শকদের মধ্যে কত দিন জিইয়ে রাখতে পারে ধারাবাহিক নির্মাতারা এটাই দেখার। কিন্তু মিঠাই গল্পে মিঠাই এর ফিরে আসা যে দর্শকদের বেশ মনে ধরেছে তা সোশ্যাল মিডিয়া খুললেই বোঝা যাচ্ছে।

Pabitra