Bangla Serial

জি বাংলায় এখন দুমদাম ভাঙছে খা’ট। আর এই ভা’ঙা’ভা’ঙি পর্ব দেখে লজ্জায় লাল দর্শকরা, টিভির পর্দায় চোখ রাখা দায় বলছে দর্শকরা

বাংলা সিরিয়ালে মূলত পারিবারিক গল্প‌ই দেখানো হয়ে থাকে। যেখানে পরিবারের সবাই একসঙ্গে বসে এই ধারাবাহিক দেখতে পারে। কিন্তু বর্তমানে টিআরপি বাড়াতে বিভিন্ন ধরনের গল্প ঢুকিয়ে দেওয়া হচ্ছে ধারাবাহিকগুলোতে। যেমন পরকীয়া, মাত্রাতিরিক্ত রোমান্টিক ভিডিও, ঘ’নি’ষ্ঠ সব দৃশ্য।

Zee Bangla, Bengali Serial, জি বাংলা, বাংলা ধারাবাহিক

আর এর মধ্যেই এবার জি বাংলার পর্দায় শুরু হয়েছে এক অদ্ভুত ট্রেন্ড! যেখানে একের পর এক সমস্ত ধারাবাহিকের নায়ক নায়িকাদের ঘরের খাট ভে’ঙে যাচ্ছে। আর এই খাট ভা’ঙা’ভা’ঙির দৃশ্য দেখে কার্যত লজ্জায় চোখ ঢাকতে থাকতে বাধ্য হচ্ছেন দর্শকরা। সেইসব দৃশ্য থেকে নয় বাবা-মা’দের উঠে যেতে হচ্ছে নয় সন্তানদের। এইসব দৃশ্য একসঙ্গে বসে দেখা যায় নাকি!

এর প্রথম শুরুয়াৎ হয় জি বাংলা ধারাবাহিক নিম ফুলের মধু দিয়ে। যেখানে সৃজনের কাছ থেকে দূরে থাকার জন্য নতুন বুদ্ধি বার করে পর্ণা খাটের স্ক্রু গুলো ঢিলা করে দিয়েছিল। আর তার উপরে বসতেই নায়ক নায়িকা সমেত ভাঙল খাট। আর এই খাট ভাঙতেই টিআরপি তালিকায় তরতরিয়ে বাড়ল নম্বর।

Zee Bangla, Bengali Serial, জি বাংলা, বাংলা ধারাবাহিক

যথারীতি টিআরপিতে নম্বর বাড়াতে এই ট্রেন্ড ফলো করলো অন্যান্য ধারাবাহিক গুলিও।পাখিকে আরশোলার ভয় দেখাতে গিয়ে মশারি ছিঁড়ে, একেবারে খাট ভেঙে কুশ পাখি সব একসঙ্গে দুম করে পরল নীচে। যথারীতি খাট ভা’ঙা, যে খুব সহজ নয় তা উপলব্ধি করেই মুখ টিপে হাসতে শুরু করল পরিবার। ব্যাস খাট ভাঙলো চড়ল টিআরপি।

Zee Bangla, Bengali Serial, জি বাংলা, বাংলা ধারাবাহিক

তবে এবার পরপর জি বাংলার সমস্ত ধারাবাহিকেই নায়ক নায়িকার ঘরে পটাপট ভা’ঙ’তে শুরু করেছে খাট। সম্প্রতি খাট ভেঙেছে, জি বাংলা ধারাবাহিক মন দিতে চাই’তে। ‌ অন্যদেরটা মানা গেলেও এখানে একেবারে ফুলশয্যার রাতেই ভে’ঙে’ছে খাট। কী কাঠ বাবা কে জানে। তবে পরপর সব ধারাবাহিকে এই একই দৃশ্য দেখে সোশ্যাল মাধ্যমে রীতিমতো বিরক্তি প্রকাশ করছেন দর্শকরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।