Bangla Serial

Ranga Bou: বিয়ে করে ঢুকেই শ্বশুরবাড়ির মুখের উপর টকাস টকাস কথা! “বিয়ের রাতেই বিড়াল মারা যায় না সব সময়”, ‘রাঙা বউ’ পাখির সাহসী চরিত্র দেখে খুশি দর্শকরা

বাংলা টেলিভিশনে বর্তমানে একের পর এক নতুন ধারাবাহিক সামনে এসেছে। তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘রাঙ্গা বউ’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাসকে। ধারাবাহিক শুরুর প্রথম থেকেই শ্রুতির অসাধারণ অভিনয় গুণে মুগ্ধ হয়েছে দর্শক। এর আগে শ্রুতিকে দেখা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে। তারপর বেশ কিছুদিন বিরতি নিয়ে আবার তিনি নতুন ধারাবাহিকে ফিরেছেন।

Shruti Das: মা হলেন শ্রুতি দাস, মেয়ের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত 'দেশের  মাটি'-এর নোয়া
তবে রাঙা বউয়ের নায়ক নায়িকার জুটি দর্শকের কাছে নতুন নয়। এর আগে শ্রুতি এবং গৌরবকে জি বাংলার ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে একসাথে অভিনয় করতে দেখেছে দর্শক। সেখানেও তাদের দুজনের অসাধারণ অভিনয় মুগ্ধ করেছিল দর্শককে। আর সেই প্রিয় জুটি আবার রাঙা বউয়ের মাধ্যমে ফিরতে দেখে দর্শক স্বভাবতই খুব খুশি হয়েছে।

Shruti Das: Actress Shruti Das Will Cast In An New Serial Named Ranga Bou  With Gaurav Roy Chowdhury | Shruti Das: গৌরবের সঙ্গে জুটি বেঁধে নতুন  ধারাবাহিক নিয়ে আসছেন শ্রুতি

প্রসঙ্গত শুরুর প্রথম থেকে যারা এই ধারাবাহিকের দর্শক তারা প্রত্যেকে জানেন যে ধারাবাহিকের নায়ক নায়িকা অর্থাৎ কুশ এবং পাখির ঘটনাচক্রের বিয়ে হয়ে যায়। আর এই বিয়ে হওয়ার পরেই কুশ যখন তার নতুন বউকে নিয়ে তাদের বাড়িতে যায় তখন কুশের মা বউকে বরণ করার তোড়জোড় করতে করতে বলে যে দেখি ‘কেমন রাঙা টুকটুকে বউ এনেছিস।’ তখনই পাখিকে দেখে সকলে চমকে ওঠে।

May be an image of 1 person, standing and text that says "สมนนมหO KK3330 ZEE5 App ডাউনলোড করুন আর দেখুন রাঙা বউ- এর সব এপিসোডগুলো"

তারপরেই পরিবারের আর দুই সদস্য পাখিকে জব্দ করার জন্য বরণের সময় দুধে আলতার থালার মধ্যে কাঁচের টুকরো দিয়ে দেয়। যাতে পাখিকে অপমান করতে পারে। কিন্তু পাখি তাতে পা দেওয়ার আগেই বুঝতে পারে যে থালায় কাঁচের টুকরো রয়েছে আর সেই কাঁচের টুকরোটাকে পরে হাতে তুলে কুশকে জানায় যে সাবধানে পা ফেলার অভ্যাস তার রয়েছে।

এই প্রমো সামনে আসার পরেই দর্শকরা পাখি চরিত্রটির বেজায় প্রশংসা করেছেন। বিশেষ করে তার এত সুন্দর কথায় তাদের মুগ্ধ করেছে। মুখের উপর জবাব দেওয়ার মত চরিত্র অনেকদিন পর দর্শক টিভির পর্দায় দেখতে পেয়েছে। তবে এই ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়াতে এত চর্চা হলেও টিআরপি তালিকায় সেভাবে ভালো ফল করতে পারেনি। নতুন বছরের টিআরপি তালিকাতে নবম স্থান দখল করেছিল জি বাংলার এই নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’।

Nira