Connect with us

Bangla Serial

Jagadhatri: ভাত কাপড়ের থালা উল্টে ফেলে দিল জগদ্ধাত্রীর শ্বশুর, মাটিতে পড়ে নষ্ট হল অনেক খাবার! ‘এভাবে শুটিংয়ের নামে খাবার নষ্ট করেন কেন?’, রেগে গেলেন নেটিজেনরা

Published

on

কিছুদিন আগে জি বাংলায় শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক যার নাম ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং সৌম্যদীপ মুখার্জিকে। ধারাবাহিকের গল্প দুজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসারকে নিয়ে। ধারাবাহিকে মুখ্য অভিনেত্রীর চরিত্রের নাম জগদ্ধাত্রী এবং তার নায়কের নাম স্বয়ম্বু। স্বয়ম্বু জগদ্ধাত্রীকে পছন্দ করলেও জগদ্ধাত্রী তাকে বন্ধু হিসেবেই দেখে।

Kadambini | Bengali TV Serial | Full Episode - 8 | Zee Bangla - 2022 Live Bangla News - 2022 West Bengal Fastest Online Bangla News Portal

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে যে জগদ্ধাত্রী যে ছেলেটিকে পছন্দ করত তার সাথে জগদ্ধাত্রীর বোনের বিয়ে হয়ে গেছে। এবং অন্যদিকে জগদ্ধাত্রী স্বয়ম্বুকে নিজে নিজেই বিয়ে করেছে। কিন্তু তারপরেই জানতে পেরেছে যে স্বয়ম্বু হল তার বোনের যে বর অর্থাৎ উৎসবের সৎ ভাই। অর্থাৎ উৎসবের বাবা স্বয়ম্বুরও বাবা। কিন্তু তার বাবা তাকে ছেলে হিসাবে মেনে নেয় না।

Sundari - Full Episode | 12 April 2022 | Sun Bangla TV Serial | Bengali Serial - 2022 Live Bangla News - 2022 West Bengal Fastest Online Bangla News Portal

এরই মধ্যে জগদ্ধাত্রী সবটা জানতে পেরে তার বাবাকে ফোন করে এবং বলে যে সে তার স্বামীকে যোগ্য সম্মান এবং পিতৃপরিচয় ফিরিয়ে দেবে। সেইমতো জগদ্ধাত্রী তার বোনের শ্বশুরবাড়ি যায় এবং স্বয়ম্বুর বাবার সামনে গিয়ে বলে যে তার বর তাকে ভাত কাপড় দেবে এবং তিনি তার সাক্ষী থাকবেন।

সেই অনুযায়ী জগদ্ধাত্রী যখন ভাত কাপড়ের থালা নিয়ে তার বাবার সামনে যায় এবং সেটা জগদ্ধাত্রী হাতে দিতে যায় তার বাবা থালাটিকে উল্টে ফেলে দেয়। এবং সেখানে যত রকমের খাবার ছিল সব মাটিতে পড়ে নষ্ট হয়।

আর এই দেখেই দর্শকদের একাংশ বলছে যে এইভাবে খাবার নষ্ট করা উচিত নয়। এমন অনেক মানুষ বা পশু পাখি রয়েছে যারা দু’মুঠো খাবারের জন্য হন্যে হয়ে থাকে। আর সেখানে এতসব খাবার শুধুমাত্র শুটিংয়ের জন্য নষ্ট করা মেনে নিতে পারছে না দর্শক। তাই জন্য ধারাবাহিকের প্রযোজনা সংস্থার ওপরে বেজায় চটেছে দর্শক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending