Bangla Serial

Zee Star Serial: অবশেষে মিটলো চ্যানেলগুলোর ঝামেলা! এই দিন থেকেই আবার দেখতে পাবেন স্টার এবং জি- এর সিরিয়াল! হাঁফ ছেড়ে বাঁচলো দর্শক

বর্তমানে মানুষের কাছে বিনোদনের একটি বড় অংশ হয়ে উঠেছে টেলিভিশন। আর সেই টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় চ্যানেল রয়েছে তার মধ্যে অন্যতম হলো স্টার, জি বা সনি চ্যানেলগুলি। এই প্রতিটি সংস্থার বিভিন্ন আঞ্চলিক ভাষায় চ্যানেল রয়েছে যা অত্যন্ত জনপ্রিয় দর্শকদের কাছে।

তবে শুধু এদেশেই নয় বিদেশেও এই সংস্থাগুলি চ্যানেল রয়েছে। যেখানে নানা রকম ধারাবাহিক থেকে শুরু করে ননফিকশন শো বা চলচ্চিত্র প্রভৃতি দেখতে পাওয়া যায়। আর যা দর্শকের কাছে দিনে দিনে বেশ জনপ্রিয় হয়ে উঠছে। এখন শুধু এই সংস্থাগুলির যে টিভি চ্যানেল রয়েছে তা নয় বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম তৈরি হয়েছে যার মাধ্যমে দর্শকরা নিজেদের স্মার্ট ফোনেও তা দেখতে পান।

তবে তার জন্য আলাদা করে টাকা দিতে হয়। প্রতিটি চ্যানেল বা ওটিটি প্লাটফর্মের জন্য নির্ধারিত একটি মূল্য রয়েছে সেটি দিলেই তবে আপনি এই চ্যানেলটি দেখতে পাবেন। যেটির জন্য ফোনে সাবস্ক্রিপশন করতে লাগে এবং আপনার কেবিল অপারেটরের কাছেও আপনার টেলিভিশনের চ্যানেলটির জন্য সাবস্ক্রাইব করতে লাগে।

আর কিছুদিন ধরেই পশ্চিমবঙ্গে এই সমস্যা হচ্ছিল।যে অনেক জায়গায় স্টার, জি এবং সনির চ্যানেলগুলি দেখতে পাওয়া যাচ্ছিল না। জানিয়ে ভক্তরা একের পর এক সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উপড়ে দিচ্ছিল। এমনকি সেই সমস্যা কবে মিটবে সে কথা ও কেউ বুঝতে পারছিল না। কিন্তু ইতিমধ্যে সুখবর এসে গেছে আর সে খবর জানিয়েছে এক দর্শক নিজেই।

এক নেটিজেন সোশ্যাল মিডিয়া লিখেছেন, “সূত্র অনুযায়ী, কেবিল অপারেটর ও MCO দের সাথে চ্যানেলের সমস্যা মিটছে
আজকে সকাল থেকেই সূত্র অনুযায়ী GTPL KCBPL এতে স্টার এবং জি এর সমস্ত চ্যানেলগুলি সম্প্রচার শুরু হয়ে গেছে।

Dish connection ও Siti cable আগেই চুক্তি মেনে নিয়েছিল তাই সেক্ষেত্রে কোন সমস্যা সৃষ্টি হয়নি এবং চ্যানেল সম্প্রচারও নিয়মিত ছিল ,, আজ থেকে GTPL KCBPL স্টার এবং জিএর চ্যানেল সম্প্রচার নিয়মিত হবে।
যারা টিভির পর্দায় মিস করছিলেন আপনাদের প্রিয় ধারাবাহিকের লেটেস্ট এপিসোড,, আজ থেকে চোখ রাখুন টিভির পর্দায় আপনার প্রিয় ধারাবাহিকের লেটেস্ট এপিসোড দেখতে ।”

Ratna Adhikary