Connect with us

Bangla Serial

Mithai: বাবা-মেয়ের অজান্তে এই ‘কিসি’ দেওয়ার দৃশ্যটা বেস্ট! “সত্যি সিড যখন জানবে এই তার মেয়ে মিষ্টি তখন আরো কতো আদরে রাখবে”! আপ্লুত দর্শক

Published

on

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। যে টিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা কিছু কম নেই। এই ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয়তা অর্জন করে এসেছে। একটা সময় টিআরপি তালিকায় শীর্ষস্থান বলতে শুধুমাত্র মিঠাইকে দেখতে পাওয়া যেত। তবে তারপর আস্তে আস্তে এর জনপ্রিয়তা কিছুটা কমে যায়।

কিন্তু বর্তমানে আবার সেই জনপ্রিয়তা কিছুটা ফিরে আসছে বলেই ধারণা মিঠাই ভক্তদের। তার কারণ বহুদিন পর আরো একবার মিঠাই চরিত্রকে ফিরিয়ে আনা হয়েছে ধারাবাহিকে। তার সঙ্গে এসেছে, তার মেয়ে মিষ্টি। যাকে এতদিনে ভক্তরা বুঝে গেছে যে সে আর কেউ নয় মিঠাই এবং সিদ্ধার্থেরই মেয়ে। কিন্তু মিঠাই কী করে সব কিছু ভুলে গেল তা এখনো দর্শকের কাছে পরিষ্কার নয়।

তবে এরই মধ্যে সিদ্ধার্থের সঙ্গে মিষ্টির একটা আলাদা সম্পর্ক তৈরি হয়েছে। প্রথম দেখাতেই মিষ্টির প্রতি আলাদা টান অনুভব করেছে সিদ্ধার্থ। সে না জেনেই তার মেয়ের সঙ্গে অদ্ভুত ভাবে জড়িয়ে পড়েছে যা দেখে দর্শকরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছে এই দুই চরিত্রকে। বাবা মেয়ের সম্পর্ক সব সময় অন্যরকমের হয়। সেই সম্পর্কে ভালোবাসার কোনো খামতি থাকে না।

আর মিঠাইতেও এখন এমনটাই দেখানো হচ্ছে। সিদ্ধার্থ না জেনেই তার মেয়ের সঙ্গে অদ্ভুত একটা টান অনুভব করছে। তাকে আদরে আহ্লাদে ভরিয়ে দিচ্ছে। এই দৃশ্য টিভির পর্দায় দেখে মিঠাই ভক্তরা বলছে তাদের চোখ সার্থক হয়ে গেছে। তাদের দুজনকে যে পর্বে একসাথে দেখা যাচ্ছে সেই পর্ব নিয়েই প্রশংসায় ভরিয়ে দিচ্ছে সকলের।

সম্প্রতি তাদের দুজনের মিঠাই ধারাবাহিকের কিছু দৃশ্যের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে এক নেটিজেন লিখেছেন,”বাবা মেয়ের এই ‘ কিসি ‘ দেওয়ার সিন টা আমার কাছে বেষ্ট! বাবা কি সুন্দর তার মেয়ের মাথায় চুমু খেলো..

সত্যি যখন যানবে এই তার মেয়ে মিষ্টি তখন যেনো আরো কতো আদরে মাথায় করে রাখবে “।

Trending