Bangla Serial

Mithai Mangalsutra: সৌমীতৃষার বিয়ে না হলেও মঙ্গলসূত্র পরতে ভালোবাসে! মিঠাই নিজে না পরলেও অনুষ্ঠানে শাড়ি পরে আসলে সৌমীর সাজে থাকবেই মঙ্গলসূত্র! নজর কেড়ে নিলো ভক্তদের

বর্তমানে জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ‘মিঠাই’। এতদিনে মিঠাই এবং সিদ্ধার্থের জুটি দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। টিভির পর্দায় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়ের জুটিকে দর্শক দেখতে ভীষণ পছন্দ করে। আর মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তার অন্যতম কারণ হলো এই দুই অভিনেতা অভিনেত্রীর সাবলীল অভিনয়। তা কেউই অস্বীকার করতে পারবে না।

তবে বর্তমানে আদৃতের থেকেও বেশি দর্শক সৌমিতৃষার প্রশংসা করছে সোশ্যাল মিডিয়াতে। অবশ্য সেটা কোন অদ্ভুত ব্যাপার নয় তার কারণ সম্প্রতি ধারাবাহিকে যে গল্প দেখানো হচ্ছে তাতে সৌমিতৃষার অভিনয় করা অত্যন্ত কঠিন ব্যাপার। তার কারণ তাকে এখন দুটো চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছে দর্শক। একটি হল মিঠাই এবং অন্যটি হলো মিঠি।

দুটো চরিত্রের মুখশ্রী এক হলেও সাজ পোশাক থেকে শুরু করে কথা বলার ধরন বা হাঁটাচলা সবকিছুই একেবারে আলাদা। স্বভাব চরিত্রের দিক থেকেও দুই চরিত্র একদম অন্যরকম। আর সেটাকেই ফুটিয়ে তুলতে হচ্ছে সৌমিতৃষাকে। আর অভিনেত্রী যে সেটা খুবই দক্ষতার সাথে করছে সেটা কেউই অস্বীকার করবে না। এতদিন মিঠাই ছিল না ধারাবাহিকে ছিল শুধু মিঠি। কিন্তু এবার মিঠিও রয়েছে এবং মিঠাইও ফিরে এসেছে।

এই নিয়ে দর্শকরা সৌমিতৃষার দারুনভাবে প্রশংসা করছে। বর্তমানে অভিনেত্রীকে শুটিং থেকেই সোজা নানা রকম অনুষ্ঠানে যেতে দেখা যাচ্ছে। যেখানে গিয়ে তার দেওয়া আপডেট শুনে খুশি হয়ে যাচ্ছে ভক্তরা। যেমন মিঠাই ফিরে আসার আগে তিনি বলেছিলেন যে মিঠাই ফিরছে, তেমনটাই হয়েছে আবার কিছুদিন আগে তাকে বলতে শোনা গেছে সিদ্ধার্থ আর মিঠাই এবার মুখোমুখি হবে সেটাও আবার শিবরাত্রির দিন। শুটিং ,প্রোমো, অনুষ্ঠান এইসব করতে করতে অভিনেত্রীর অনুষ্ঠানে যাওয়ার সময় প্রায় দিন পোশাক পরিবর্তন করতে দেখা যায় না।

তাকে নয় মিঠির পোশাকে অথবা নয় মিঠাইয়ের পোশাকে দেখতে পাওয়া যায়। এদিনও একটি অনুষ্ঠানে থাকে মিঠাইয়ের পোশাকে দেখতে পাওয়া গিয়েছিল কিন্তু গলায় ছিল মঙ্গলসূত্র। তাই দেখে দর্শকরা বেজায় সুখ্যাতি করেছে সৌমিতৃষার। এক নেটিজেন লিখেছে,”আমাদের পরীটার এখন বিয়ে করার ইচ্ছে না থাকলেও মঙ্গলসূত্র পড়তে দেখছি ভালোই লাগে….
মিঠাই রাণী মঙ্গলসূত্র না পড়লেও সৌমিদি কিন্তু আফটার প্যাকআপ মিঠাইয়ের সাজে স্টেজ পারফরম্যান্সে যাওয়ার সময় মঙ্গলসূত্র পড়ে নেই।
ভালো লাগে ব্যাপারটা।
মনে হয়, দিদি ভালো মানুষের মত সত্যিকারের ভালো গিন্নী আর ভালো মাও হবে।”

Ratna Adhikary