Bangla Serial

Neem Fuler Modhu: মায়ের ভেড়া ছেলে থেকে বউয়ের যত্নশীল স্বামী হয়ে উঠছে সুজন! ‘এভাবেই বউয়ের পাশে থাকুক’! সৃজনের চরিত্রর পরিবর্তনের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্পের ট্র্যাক নিয়ে দর্শকদের মধ্যে নানারকম প্রতিক্রিয়া সামনে এসেছে। তবে বেশিরভাগ দর্শকই বলেছে যে এই ধারাবাহিকের গল্প বাস্তবের সঙ্গে অনেকটা মিল রয়েছে।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন যে প্রথম থেকেই এই গল্পে দেখানো হয়েছে দুই একেবারে ভিন্ন চিন্তা ধারার মানুষ যখন একসাথে সংসার করে তাদের মধ্যে কী কী সমস্যা সৃষ্টি হতে পারে। এছাড়া একটা মেয়েকে বিয়ে হয়ে আসার পর ঠিক কতটা মানিয়ে নিতে হয়। তবে নায়িকা পর্নার চরিত্রটি দর্শকের কাছে প্রথম থেকেই প্রিয়।

তার কারণ তার স্পষ্ট কথাবার্তা। সে যতই শ্বশুরবাড়ির সকলের সঙ্গে মানিয়ে নিয়ে সংসার করার চেষ্টা করুক না কেন ঠিক কথাটা সব সময় ঠিক জায়গায় বলে। কিন্তু উল্টোদিকে নায়ক সৃজনের চরিত্র নিয়ে বেজায় ক্ষোভ ছিল দর্শকদের মধ্যে। তার সঠিক জায়গায় সঠিক কথা বলতে না পারা এবং মায়ের কথা মুখ বুজে মেনে নেওয়া ভুলগুলো কেউ ধরিয়ে না দেয়া এগুলো একদমই পছন্দ করছিল না দর্শক।

সেই সঙ্গে পর্না কোন ভালো কাজ করতে গেলেও তাকে বাধা দেওয়া থেকে শুরু করে ভুল বোঝা এই সব কিছুই করেছে সৃজন। যার জন্য দর্শকদের মধ্যে এই ধারাবাহিকের নায়কের চরিত্র নিয়ে বেজায় সন্তোষ ছিল। তবে এবার গল্প যেদিকে এগোচ্ছে তাতে সৃজনের চরিত্রটিকে দর্শক পছন্দ করতে শুরু করেছে।

যারা এই গল্প প্রথম থেকে দেখছে তারা জানে যে পর্না এখন সংসার সামলানোর পাশাপাশি সাংবাদিকতার চাকরি করছে। যার জন্য তাকে পদে পদে বিপদের সম্মুখীন হতে হচ্ছে। আর এই পথ চলায় প্রথমে সৃজন তার পাশে না থাকলেও বর্তমানে সে পর্নার জন্য চিন্তা করছে। যা দেখে রীতিমতো মুগ্ধ দর্শক। তাই এখন আবার সৃজনের চরিত্রটিকে দর্শকরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছে।

Ratna Adhikary