Bangla Serial

Neem Fuler Modhu: ‘ন্যাড়া মাথায় সিঁদুর পরলে কেমন একটা লাগবে না?’ পর্নার ন্যাড়া হওয়ার কথা শুনে তিন্নির কথায় হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক

বর্তমানে জি বাংলার যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে এবং জি বাংলার ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেতা রুবেল দাসকে।

শুরুর প্রথম থেকেই দেখা গেছে নায়িকা পর্না আধুনিক যুগের মেয়ে হয়েও সে সকলের থেকে আলাদা তার প্রথম থেকেই ইচ্ছা যে একটা যৌথ বাড়িতে বিয়ে হয়ে গিয়ে সকলের সঙ্গে মিলেমিশে সংসার করবে। কিন্তু তারপর যখন তার বিয়ে হয় সেই সব ভাবটা তার বদলে যায়। তার কারন বিয়ে হয়ে শ্বশুর বাড়ি আসার পর থেকেই তার শাশুড়ি কিছুতেই তাকে পছন্দ করে উঠছে না আর একের পর এক সমস্যায় পড়তে হচ্ছে তাকে।

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন সম্প্রতি গল্পে দেখানো হয়েছে পর্না বাড়ি পরিষ্কার করার সময় তার শাশুড়িদের জমানো চুল ফেলে দেয়। আর সেই নিয়ে বাড়িতে রীতিমতো তুলকালাম শুরু হয়। সৃজনের মা পর্নাকে বলে যে তার মাকে তাকে শেখায়নি যে চুল দিয়ে গামলা বালতি কেনা যায়! তারপরেও পর্না যখন বলে যে সে গামলা বালতি কিনে এনে দেবে তার শাশুড়ি কিছুতেই মানতে চায় না।

তখন আর কোন উপায় না দেখে পর্না রেগে যায় এবং সোজা বাড়ি থেকে বেরিয়ে গিয়ে এক নাপিতের কাছে বলে যে এক্ষুনি তার সব চুল কেটে ন্যাড়া করে দিতে। তার চুল চাই সে তার শাশুড়ির ইচ্ছা পূরণ করবে বলে। কিন্তু এরপরেই বাড়ির সকলে ভয় পেয়ে যায় আর সৃজনের মাও ঘাবড়ে যায়। আর তখনই তিন্নি সৃজনের মাকে বলে যে পর্না যদি ন্যাড়া মাথায় সিঁদুর পরে তাহলে কেমন একটা লাগবে। আর এই শুনে বাড়ির সকলে হাসতে থাকে।

তবে শুধু বাড়ির সকলে নয় দর্শকরাও এ দিনের পর্ব দেখে হাসতে হাসতে লুটোপুটি খেয়েছে। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই দর্শকদের মধ্যে ভালো জনপ্রিয়তা পেয়েছে। তবে দিন দিন এর গল্প আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছে দর্শকের কাছে। একদিকে বাস্তব নিয়ে তৈরি হওয়া গল্প অন্যদিকে বিনোদনের রসদ সবকিছুই রয়েছে এই গল্পে।

Piya Chanda