Bangla Serial

Sohag Jol: হানি বাফনা ওভার অ্যাক্টিং- এর দোকান! সোহাগ জলে একদম জমছে না অভ্রর অভিনয়! একঘেঁয়ে লাগছে এখন থেকেই দর্শকদের

বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক আসছে নতুন ধারাবাহিক। তার মধ্যে জি বাংলা এসছে প্রথমে ‘নিম ফুলের মধু’ তারপরে ‘সোহাগ জল’ এবং ‘তোমার খোলা হাওয়া’। প্রসঙ্গত এই সব কটি ধারাবাহিকই শুরুর প্রথম থেকেই বেশ ভালো ফল করেছে, টিআরপি তালিকায়। কিন্তু ‘সোহাগ জল’ চলতি সপ্তাহে একদমই ভালো ফল করতে পারেনি। আর তাই জন্যেই একের পর এক অভিযোগ উঠে আসছে ভক্তদের দিক থেকে।

Sohag Jol Advance Update | সোহাগ জল আগামী পর্বে ৭ ডিসেম্বর | Sohag Jol  Today Episode - YouTube

প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা হানি বাফনা এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। সোহাগ জলের প্রমো সামনে আসার পরেই দর্শকরা বেশ উৎসাহিত ছিল যে ধারাবাহিকটি একদম অন্যরকম একটি গল্প নিয়ে আসছে। যার জন্য বেশ ভালো ফল করতে পারে টিআরপি তালিকায়। কিন্তু কয়েক সপ্তাহ যাওয়ার পরেই এই সপ্তাহের ফল দেখে বেশ মন খারাপ দর্শকের।

May be an image of 1 person

তাদের মতে অভিনেতা হানি বাফনার অতিরিক্ত ওভার অ্যাকটিংয়ের জন্যই এই ধারাবাহিকের টিআরপি এত কমে যাচ্ছে। কেউ কেউ তো এই মন্তব্য করেছে যে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য বেশ ভালো অভিনয় করেন কিন্তু সেই জায়গায় অভিনেতার অভিনয় খুবই খারাপ। যার জন্য এই ধারাবাহিক দর্শকদের কাছে বিরক্তির কারণ হয়ে উঠছে।

May be an image of 1 person and indoor

প্রসঙ্গত এই ধারাবাহিকে শুরুর প্রথম থেকে দেখানো হচ্ছে নায়িকা জুঁই এর দাদার সঙ্গে নায়ক শুভ্রর একটি জমির বিষয়ে একটি ডিল হয়। যার ফলে জুঁই এবং শুভ্রর বিয়ে হয়। কিন্তু প্রথম থেকেই শুভ্র জুঁইকে নিজের স্ত্রী হিসাবে ভালোভাবে মেনে নিতে পারে না শুভ্র। যার জন্য বারবার তার সাথে খারাপ ব্যবহার করে। তারপর দ্বিরাগমনে যখন শুভ্র জুঁই এর সাথে তার বাপের বাড়ি যায় এবং গিয়ে দেখে তাদের বাড়িতে তালা দেওয়া তখনই সে রুদ্রমূর্তি ধারণ করে এবং জুঁইকে উল্টোপাল্টা কথা বলে।

WhatsApp Image 2022 12 23 at 18.11.48

আর এই দিনের অভিনয় দেখে আরো বেশি কটাক্ষ শুরু হয়েছে অভিনেতা হানি বাফনার। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে তার এই পর্বের কয়েকটি ছবি দিয়ে রীতিমতো ট্রোল করা হচ্ছে। ভক্তদের মতে শ্বেতা কত ভালো অভিনয় করার পরেও শুধুমাত্র অভিনেতার জন্য এই ধারাবাহিক টিআরপি তালিকায় তলানিতে পড়ে রয়েছে।

Nira