Bangla Serial

Ranga Bou: অবিশ্বাস্য! ‘গ্রামের মেয়ে হয়ে রাঙা বউ সাঁতার জানে না!’ ম’রার জন্য গঙ্গায় ঝাঁপ দিতেই অশিক্ষিত রাঙা বউকে নিয়ে শুরু দেদার হাসি

জি বাংলায় পরপর বেশ কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাদের মধ্যে অন্যতম হলো ‘রাঙ্গা বউ’। শুরু থেকে এক অন্য ধরনের গল্প মানুষকে আকৃষ্ট করেছে এই ধারাবাহিকের। ‘রাঙ্গা বউ’এ মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাসকে। এর আগেও জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে এই অভিনেতা অভিনেত্রীর জুটি দেখেছে দর্শক। এই ধারাবাহিকের জনপ্রিয়তা দেখেই আরো একবার দর্শকদের আবেদনে এই জুটিকে ফিরিয়ে এনেছে জি বাংলা।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন গ্রামের মেয়ে পাখি তার বাবার মৃ’ত্যুর সংবাদ না জেনে কুশকে বিয়ে করে। বিয়ের পর থেকে কুশ কোনভাবেই পাখিকে জানাতে পারেনি যে তার বাবা মা’রা গেছে। আবার অন্যদিকে তার বাবা যে আলতা ফ্যাক্টরিতে কাজ করতে গিয়ে মা’রা গেছে, সেখানকার মালিক হলো কুশ।

কিন্তু বাড়িতে কুশের দাদা চক্রান্ত করে পাখির সামনে আসল সত্যিটা এনে দিয়েছে। আর সেই কথা শুনে স্বাভাবিকভাবেই মেনে নিতে পারছে না পাখি। আর সে সোজা ছুটে গিয়ে গঙ্গায় ঝাঁপ দিয়েছে। তাকে বাঁচাতে গিয়ে পেছনে পেছন কুশও গঙ্গায় ঝাপ দেয়। কিন্তু সেখানে দেখা যাচ্ছে নায়ক নিজেও সাঁতার জানে না আর সে ডুবে যাচ্ছে। তাই এবার দর্শকদের মনে প্রশ্ন উঠেছে, রাঙা বউকে কুশ কি বাঁচাতে পারবে? নাকি তার আগেই শেষ হয়ে যাবে দুজনে একসাথে।

কিন্তু এবার এই দৃশ্য দেখে ট্রোলের শিকার হয়েছে জি বাংলার ধারাবাহিক। দর্শকদের মতে ধারাবাহিকে নায়িকা পাখি হল গ্রামের মেয়ে। তাই তার পক্ষে সাঁতার জানাটা খুবই স্বাভাবিক ব্যাপার। সে কীভাবে গঙ্গায় ডুবে মরতে পারে! এই প্রশ্ন উঠে আসছে সকলের মধ্যে থেকে।

প্রসঙ্গত এর আগেও এই ধারাবাহিক শুরুর প্রথম দিকে চরম ট্রোলের শিকার হয়েছিল দর্শক মহলে। প্রথমেই গল্পে দেখানো হয়েছে নায়ক এমন একটি রোগের শিকার যার ফলে সে সবকিছু ভুলে যায়। আর সেটা নিয়েই ট্রোলের সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিক কর্তৃপক্ষকে। আরো একবার সম্প্রতি দৃশ্য নিয়ে সেই একই ঘটনা দেখা গেল।

Nira