Bangla Serial

Sindur Trend: আয়না দেখে নিজেই নিজেকে সিঁদুর পড়ানোর পর এবার বাংলা ধারাবাহিকে বউ নিজেই নিজেকে বরণ করল! “কোনদিন দেখবো সিঁদুর হেঁটে এসে কপালে উঠে যাচ্ছে”, Troll করছে দর্শক

শুরু হয়েছে মাত্র কয়েকদিন হয়েছে এরই মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। বাস্তব জীবনের মত ধারাবাহিকেও এখন দেখা যাচ্ছে বিয়ের মরশুম। তাই সাধারণ মানুষ হোক বা কোনো তারকা এই খুশির মরশুমে সুযোগ পেলেই বিয়ের পিঁড়িতে বসে পড়ছেন সকলে। আর এই ছবি ধরা পড়েছে জি বাংলার এই নতুন ধারাবাহিককেও। এমনিতেই বাংলা সিরিয়ালে বিয়ের ট্র্যাক মানেই সেই গল্প জনপ্রিয়তা পাবে। আর এই ট্র্যাক এনেই ভালোভাবে টিআরপিতেও জাঁকিয়ে বসতে পারে যেকোন ধারাবাহিক।

তাই সিরিয়ালে বিয়ের ট্র্যাক নিয়ে কোনভাবেই দুবার ভাবতে চান না ধারাবাহিক নির্মাতারা। এরই মধ্যে কখনো উড়ন্ত সিঁদুর কখনো উড়ন্ত মালা এমন কি ধাক্কা লেগে উল্টে যাওয়া হলুদের বাটি থেকে হলুদ গায়ে এসে পড়েও গায়ে হলুদ পর্যন্ত হয়েছে। এমনকি দর্শক এরই মধ্যে দেখে ফেলেছে লিপস্টিক বিয়ে।

images 10 1

তবে এবার বিয়ের তালিকায় এসব অদ্ভুত বিয়ে এখন ট্রেন্ড হয়ে উঠেছে বাংলা ধারাবাহিকে। কদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে নায়িকা আয়না দেখে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দিয়েছিল যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। আর এবার দেখা গেল নায়িকা নিজেই নিজেকে বধূবরণ করছে। যা দেখে আরো একবার ট্রোল হতে দেখা গেছে বাংলা ধারাবাহিককে।

Screenshot 2023 01 26 10 53 15 87 f9ee0578fe1cc94de7482bd41accb3292 1

জি বাংলার নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’য় তে এমনিতেও প্রথম থেকেই দেখা গিয়েছে নায়িকা ঝিলমিলের শশুর বাড়ি অনেকটাই আলাদা। বিয়ের পর মেয়েরা সাধারণত বৌদি ,বৌমা জা হয়ে থাকে। কিন্তু সেই জায়গায় এখানে দেখা গেছে বিয়ের পর ঝিলমিল শাশুড়ি মা হয়ে উঠেছে। আর নতুন মা বাড়িতে ঢুকতেই তাকে বরণ করতে কেউ এগিয়ে আসছে না দেখে বরণের ডালা হাতে নিয়ে নিজেই উলু দিয়ে নিজের সাথে সাথে বর আবিরকেও বরণ করে নেয় ঝিলমিল।

আর এমন ধরনের বধূবরণ দেখে সোশ্যাল মিডিয়ায় ট্রোল এর সাথে সাথে মজাই মেতেছে নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের এই পর্বের একটি ছোট ভিডিও শেয়ার করা হয়েছে। আর সেই ভিডিওতে ঝিলমিলের এই অত্যাধুনিক বরণ করার ধরন দেখে মন্তব্য বক্সে একজন মজা করে লিখেছেন, ‘উড়ন্ত সিঁদুর –নিজের সিঁথি তে নিজেই সিঁদুর দান সেই সব এখন অতীত। এখন ট্রেন্ড নিজেকেই নিজে বরণ’।

Nira