Bangla Serial

Jagaddhatri: বাংলা সিরিয়ালের প্রথম “মিউট নায়ক”! স্ত্রীর মাথায় গুলি লাগার ভয় থাকলেও মুখ বুজে রয়েছে নায়ক! “জগদ্ধাত্রীই নায়ক আবার নায়িকা”, বলছে দর্শক

বাংলা টেলিভিশনে এই মুহূর্তেতে জনপ্রিয় একটি ধারাবাহিক হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। যেটি প্রায় শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করে আসছে। গত দু সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান ও আবার দখল করেছে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা সৌম্যদীপ মুখার্জী এবং অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে।

Watch Jagadhatri Latest Episodes Online Exclusively on ZEE5

প্রথম থেকেই এই ধারাবাহিকের মুখ্য চরিত্র হিসাবে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী অর্থাৎ অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এর চরিত্রটিকে। সে একটা সাধারণ ঘরের মেয়ে হলেও আদতে সে একজন স্পেশাল পুলিশ অফিসার। কিন্তু তার এই পরিচয় সকলের কাছে লুকিয়ে আছে। অন্যদিকে তার নায়ক স্বয়ম্ভু সেও একজন পুলিশ অফিসার।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

ঘটনাচক্রে তাদের দুজনের বিয়ে হয়ে যায়। কিন্তু আবার স্বয়ম্ভু সৎ ভাই উৎসব একজন ক্রিমিনাল। তাকে ধরার চেষ্টা করছে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু। আবার জগদ্ধাত্রী এও চেষ্টা করে যাচ্ছে যাতে স্বয়ম্ভু তার বাবার বাড়িতে পূর্ণ মর্যাদা পেয়ে থাকতে পারে। এই গল্প দর্শকদের একাংশের ভালো লাগলেও কিছু লোক এবার ধারাবাহিক নিয়ে ট্রল করতে শুরু করেছে।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

প্রসঙ্গত ধারাবাহিকে একটি দৃশ্য দেখানো হয়েছে যেখানে জগদ্ধাত্রীর মাথায় বন্দুক ধরে রয়েছে উৎসব। এবং পাশে দাঁড়িয়ে রয়েছে স্বয়ম্ভু। জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে বারবার বলছে যে উৎসবকে বোঝাতে যে সে কার মাথায় বন্দুক ধরেছে! তার সাথে আবার তাকে সাবধান করতে বলছে। কিন্তু স্বয়ম্ভু পাশে দাঁড়িয়েই রয়েছে কোন কথা বলছে না।

এই দৃশ্য দেখে দর্শকের একাংশ মজা করে লিখেছে,”এত বার করে কথা বলতে বললো , তাও স্বয়ম্ভু কিছু বললো না। বাবারে বাবা অনেক নায়ক দেখেছি তবে এমন মিউট নায়ক বাপের কালে দেখিনি । এখানে নায়িকা একাই হিরো হিরোইনের ভূমিকা পালন করে।”

Nira