Connect with us

Bangla Serial

Anurager Chhoya: অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দীপার চরিত্রটি নিয়ে বেজায় ক্ষুব্ধ নেটিজেনরা! ‘দীপা কবিরকে দাদা বললেই সমস্যা মিটে যায়, তা না করে শুধু শুধু ঝামেলা বাড়াচ্ছে’, বলছেন দর্শকরা

Published

on

স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ যেটি এ সপ্তাহে টিআরপি তালিকায় ভালো ফল করলেও দর্শক তার গল্প নিয়ে বেজায় বিরক্ত। প্রসঙ্গত, গল্প শুরু হয়েছিল একটি কালো মেয়ে এবং একজন ডাক্তারকে নিয়ে। ডাক্তার অর্থাৎ সূর্য দীপাকে পছন্দ করে কিন্তু তার গায়ের রং কালো বলে সূর্যের মা কিছুতেই তাদের সম্পর্ক মেনে নিতে চাইনি। দীপার সৎ বোন উর্মিকে সূর্যর মা ঘরের বউ করে আনতে চেয়েছিলেন। কিন্তু দীপাকে বিয়ে করে সূর্য।

বর্তমানে দীপা মা হতে চলেছে এবং এখন সূর্যের মা তাকে মেনে নিয়েছে। বাড়ির সবাই এখন দীপাকে পছন্দ করে আর তার খেয়াল রাখে। কিন্তু উল্টোদিকে সূর্যর এক বন্ধু এসেছে যার নাম মিশকা। সে চায় দীপা এবং সূর্যর সম্পর্ক ভেঙে সূর্যকে নিজের করতে। তাই জন্য সে দীপা এবং সূর্যর মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে, যে আরেকজন চরিত্রের আগমন হয়েছে যার নাম কবির স্যার। যাকে দীপা তার দাদার মতোই দেখে কিন্তু উল্টো দিকে মিশকা সূর্যকে বোঝাচ্ছে যে দীপা এবং কবিরের মধ্যে অন্যরকম সম্পর্ক রয়েছে এবং দীপা যে বাচ্চার মা হতে চলেছে এই বাচ্চাটি তার নয় কবিরের। কারণ মিশকা, সূর্যকে একটি ভুল রিপোর্ট দেখিয়ে বলেছে যে তার পক্ষে বাবা হওয়ার সম্ভাবনা নেই।তাই তার কথা শুনে সূর্য, দীপাকে অবিশ্বাস করছে। তবে অনেকের মনের খটকা জাগছে কারণ সূর্য যে বাবা হতে পারবে এটা তো দীপা জানে কিন্তু মিশকা আবার ভুল রিপোর্ট বানালো কী করে? দীপার তো উচিত ছিল যে সূর্যকে সব বলে দেওয়া।

উল্টোদিকে দীপা, কবির স্যারকে নিজের দাদার মতো দেখে তাই তার সাথে দেখা করে ,কথা বলে যেগুলো সূর্য একদমই পছন্দ করছে না। আবার সে সোজাসুজি দীপাকে কিছু বলছেও না। আর দীপা বুঝতেও পারছে না। এই নিয়েই একটি ত্রিকোণ সম্পর্কের টানাপোড়েন চলছে ধারাবাহিকে।

আর যা দেখে বেজায় চটেছে দর্শক। দর্শকের মত যে শুধু গল্প বাড়ানোর জন্য দীপা, সূর্য ,মিশকা, কবির এদের সম্পর্ককে জটিল করে তোলা হচ্ছে। উল্টো দিকে নিপার চরিত্রটিকে নিয়েও দর্শক ভীষণ বিরক্ত। তার কারণ দর্শকের মত যে দীপা বুঝতে পারছে যে সূর্য কবিরকে একদম পছন্দ করছে না, তার পরেও দীপা বারবার কবিরের সঙ্গে দেখা করতে যাচ্ছে তার সঙ্গে ঘুরছে।কবিরকে দাদা বলে সম্বোধন করলেই এত সমস্যা থাকে না কিন্তু সে স্যার বলছে। এই নিয়ে দর্শক এখন একদমই পছন্দ করছে না।ধারাবাহিকটিকে। তাদের মত যে অনেকদিন ধরেই ভুল বোঝাবুঝির পালা চলছে এবার সেটিকে ঠিক করা হোক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending