Connect with us

Bangla Serial

ঝটপট বিয়ে চটপট বাচ্চা! মাত্র ৫ দিনে প্রেগন্যান্ট দেখিয়ে মিঠাইয়ের বাচ্চা ডেলিভারি করিয়ে দিলো জি কাকু! “এটা মানুষ না অনলাইন অ্যাপ?” বিরক্ত দর্শকরা

Published

on

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিক একটা সময় জনপ্রিয়তার শিখরে থাকলেও বর্তমানে তার জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। প্রায় বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম পাঁচেও দেখা যাচ্ছে না এই ধারাবাহিককে। সম্প্রতি জি বাংলার তরফ থেকে সন্ধ্যা আটটার স্লট থেকে সরিয়ে সেটিকে সন্ধ্যা ছটার স্লটে করে দেয়া হয়েছে। কিন্তু তারপরেও মিঠাই ভক্তদের সব সময় ধারাবাহিক কর্তৃপক্ষর কাছে আবেদন থাকতো যে ধারাবাহিকের গল্প জানো ভালো হয়।

Mithai- Soumitrisha Kundoo: 'ভালোবাসো আমায়...?' মনের মানুষকে প্রশ্ন  সৌমিতৃষার! উত্তর এলো... - Mithai actress Soumitrisha Kundoo asks do you  love me to audience fans replies and showers love to actress soc -
অনেক সময় সোশ্যাল মিডিয়াতে ধারাবাহিক কর্তৃপক্ষ বা লেখিকাকে দোষারোপ করা হয়েছিল মিঠাইয়ের জনপ্রিয়তা কমে যাওয়ার জন্য। তারপরে চ্যানেল অর্থাৎ জি বাংলার বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছিল দর্শকরা। ঠিকঠাকভাবে প্রমো সম্প্রচার না করার জন্য দর্শকদের মনে হয়েছিল এই ধারাবাহিকে মোর ঘোরানো হলেও তা জনপ্রিয়তা অর্জন করতে পারছিল না।

তবে এতকিছুর পরেও বেশ কয়েকদিনের মধ্যে মিঠাইয়ের অনেক রকমের প্লট পরিবর্তন হয়ে গেছে। বলা চলে মাত্র পাঁচ দিনে একটা গোটা বছর দেখিয়ে ফেলেছে মিঠাই ধারাবাহিকে। আর তাই নিয়েই ক্ষুব্ধ দর্শক। প্রসঙ্গত কয়েকদিন আগে দেখানো হয়েছিল মিঠাই মা হতে চলেছে। তার দুদিন পরেই দেখানো হলো মিঠাইয়ের সাত মাসের সাধ হচ্ছে। আর তার দুদিন পরে দেখানো হলো যে মিঠাই গুরুদেবের আশ্রমে গিয়েছে সেখানে তার ছেলে হয়ে গেছে।

আর এত সবকিছু এত তাড়াতাড়ি দেখিয়ে দিয়েছে চ্যানেল, যার জন্য মিঠাই ভক্তরা ক্ষেপে গেছে। তাদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় নানারকম মন্তব্য করেছে। তার উপর অনেকের বক্তব্য যে ‘এটা মানুষ না অনলাইন অ্যাপ’ যে এত তাড়াতাড়ি ইনস্ট্যান্ট সবকিছু হয়ে যাচ্ছে। তাই প্রথমত তো জি বাংলার প্রতি দর্শক রেগে ছিলই মিঠাইয়ের স্লট পরিবর্তন করার জন্য এবার ধারাবাহিক এত তাড়াতাড়ি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের রাগ বেড়ে গেল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending