Bangla Serial

Neem Fuler Modhu: নামের মতোই সব তেতোর পরেই মিঠের হদিশ পাওয়া যাচ্ছে গল্পে! শাশুড়ি বৌমার কচকচানি দিয়ে শুরু হলেও পর্ব শেষ হচ্ছে শিক্ষনীয় বার্তা দিয়ে! প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন

বর্তমানে জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। ধারাবাহিক শুরুর আগেই বলা হয়েছিল গল্প হল বিয়ের পর সম্পর্কের মধ্যে যে তেতো ভাব থাকে সেটার পরেও যে মিষ্টত্ব পাওয়া যায় সেই নিয়ে। আর সেটা অনুযায়ী ধারাবাহিকে একদম প্রথম দিকে দেখানো হয়েছিল নায়ক সৃজন এবং নায়িকা পর্ণার দুজনের বাড়ি থেকে সম্বন্ধ করে বিয়ে দেওয়া হয়।

nimfulermodhu cleanup

তবে বিয়ের পর পর্ণাকে একের পর এক মুশকিলের সম্মুখীন হতে হয়েছে। কারণ সৃজনের চরিত্রটাকে দেখানো হয়েছে সে যতই ভালো হোক না কেন তার মায়ের কথা সে চোখ বন্ধ করে ভরসা করে। তার মা যদি ভুলও করে সেটাও তার কাছে ঠিক। আবার উল্টো দিকে সৃজনের মা পর্ণাকে কিছুতেই পছন্দ করে উঠতে পারছে না। তার কারণ তার মনে হচ্ছে যে পর্ণা এসে তার ছেলেকে তার থেকে দূরে করে দিচ্ছে।

এই সবকিছু নিয়েই প্রথম থেকেই ধারাবাহিক lটি বেশ দর্শকদের মনে ধরেছে। সৃজন পর্ণার রসায়ন থেকে শুরু করে পর্ণা এবং তার শাশুড়ির গোলমেলে সম্পর্ক এসব কিছুই দর্শকরা বেশ ভালোভাবেই নিয়েছেন। শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিক নিয়ে চর্চা কিন্তু সোশ্যাল মিডিয়াতে লেগেই রয়েছে। কখনো পর্ণার শাশুড়ির অদ্ভুত আচরণ নিয়ে আবার কখনো সৃজনের তার মায়ের ভুলটাকেও ঠিক বলে ধরে নেওয়া নিয়ে নানাভাবে সমালোচনা হয়েছে। উল্টোদিকে পর্ণার শশুরমশাইয়ের চরিত্রটিকে প্রশংসায় ভরিয়েছে দর্শক।

Screenshot 14

তবে এই সবকিছুর মধ্যে সম্প্রতি ধারাবাহিকের গল্প নিয়েও প্রশংসা চলছে দর্শক মহলে। দর্শকদের একাংশের মতে ধারাবাহিকের নামের মধ্যে ঠিক যেমনটা বোঝানো আছে অর্থাৎ নিম ফুলের মধু। যেখানে বোঝা যাচ্ছে যে তেতো হলেও শেষে মধুর সন্ধান পাওয়া যায় ঠিক তেমনটাই হচ্ছে ধারাবাহিকও। কোন ঘটনার সূত্রপাত খারাপ দিয়ে হলেও শেষে কিন্তু ভালোটাই হতে দেখা যাচ্ছে। যেমন সম্প্রতি দেখা গেছে পর্ণাকে সৃজন চাকরি করতে অনুমতি না দিলেও শেষে এসে কিন্তু সে পর্ণার পাশে দাঁড়িয়েছে।

এই নিয়ে সম্প্রতি এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “নিম ফুলের মধু
গল্পের থীমের মতোই প্রতিটা এপিতেই তেতোর পর মিঠের হদিস মেলে। প্রথম ভাগ তেতো তো, শেষাংশে মধু দিয়ে তা পুষিয়ে দেয়…অসাধারণ হচ্ছে..” সেখানে অন্য আরেকজনের মন্তব্য ছিল, “প্রতিটি এপিসোডই সুন্দর ভাবে সাজানো
বোরিং লাগছে না” তাই এই দেখে বোঝাই যাচ্ছে দর্শকরা ঠিক কতটা পছন্দ করছে ‘নিম ফুলের মধু’কে।

Nira