Bangla Serial

Mithai: সোমকে আবার ফিরে পেতে সতীনের সঙ্গে রান্নার হাড্ডাহাড্ডি লড়াইয়ে নামল তোর্সা! “ছি ছি টিআরপি পেতে মিঠাইকেও প’রকীয়া দেখাতে হচ্ছে?” কাণ্ড দেখে Troll করছে দর্শক

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। দীর্ঘ দু বছরের বেশি সময় ধরে সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে খুবই পছন্দের হয়ে উঠেছে এই ধারাবাহিক। শুরুর প্রথম থেকেই মিঠাই এবং সিদ্ধার্থের জুটি দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। তবে মুখ্য চরিত্র ছাড়াও মনোহরার প্রতিটি সদস্যকেই দর্শক ভালোবাসে।

May be an image of 2 people and people standing

এই ধারাবাহিকে নায়ক নায়িকার জুটি ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে আরও বেশ কিছু পার্শ্ব জুটি। তাদের মধ্যে অন্যতম হলো মোদক বাড়ির বড় ছেলে সোম এবং বড় বউ তোর্সার জুটি। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা জানেন শুরুর দিকে একপ্রকার জেদের বশেই সিদ্ধার্থের দাদা সোমকে বিয়ে করেছিল তোর্সা। তবে গল্প যত এগিয়েছে তোর্সার চরিত্রটাও আস্তে আস্তে পরিবর্তন হয়েছে।

Mithai episode

তাই কিছুদিন আগে দর্শক গল্প এগোনোর সাথে সাথে দেখেছে নায়িকা মিঠাইয়ের মৃত্যু আর সেই সঙ্গে তার মতই দেখতে আরও একটি চরিত্র যার নাম মিঠি। যাকে মিঠাইয়ের মতো দেখতে হলেও তার কথাবার্তা চালচলন পুরোটাই আলাদা। সেই সঙ্গে গল্পে সম্প্রতি দেখা গেছে তোর্সার কাছ থেকে প্রত্যাখ্যান পাওয়ার ফলে সোম একটা বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছে।

May be an image of 9 people and text

আর সেই প্রেমিকার নাম হল সঙ্গীতা। সম্প্রতি একটি পর্বে দেখা গেছে সংগীতা হঠাৎ করে মোদক বাড়ি এসে হাজির হয়েছে। কারণ সে চায় সোম এবার তোর্সাকে ডিভোর্স দিয়ে দিক। আর এই দেখে তোর্সা যখন বাড়ি ছেড়ে চলে যাচ্ছিল তখনই হল্লা পার্টি তাকে আটকে দেয়। তাকে আবার একবার পুরনো ফর্মে ফিরতে দেখা যায় ।

আর দেখা যায় সোমের প্রেমিকা সঙ্গীতা যখন বাঙালি রান্না করার চ্যালেঞ্জ দেয় তখনই তোর্সা সেটা নিয়ে নেয়। এরপর তাদের দুজনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয় বাঙালি রান্না নিয়ে। তবে আবার নতুন ভাবে তোর্সাকে ফিরতে দেখে দর্শকের বেশ মনে ধরেছে মিঠাই ধারাবাহিকটি। একেবারে খলনায়িকা থেকে এখন মোদক বাড়ির বড় নাত বউ হয়ে উঠেছে তোর্সা দর্শকদের চোখে।

Nira