Bangla Serial

Neem Fuler Modhu: ‘যে রাঁধে সে চুল ও বাঁধে’! পর্নার অফিসের কাজ সামলে দত্ত বাড়ির ঐতিহ্য মেনে ভোগ রান্না করা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন! মেয়েদের শক্তিশালী দেখিয়ে উদ্বুদ্ধ করলো জি বাংলা

বর্তমানে জি বাংলায় পরপর শুরু হয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিক তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। যেটি শুরুর প্রথম থেকেই দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ধারাবাহিকের সৃজন এবং পর্নার জুটিকে দর্শক প্রথম থেকেই ভালোবাসা দিয়েছে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। সেই সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়।

এই ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে বিয়ের পরে কী করে সম্পর্কের মধ্যে তিক্ততা থাকতে থাকতে সবশেষে মিষ্টতা খুঁজে পাওয়া যায় এই নিয়ে। তাই প্রথম দিকেই দেখানো হয়েছে সৃজন এবং পর্নার বাড়ি থেকে সম্বন্ধ করে বিয়ে দেওয়া হয়। কিন্তু পর্নাকে কিছুতেই সৃজনের মা পছন্দ করে উঠতে পারেনা, সে নানা ভাবে চেষ্টা করলেও শেষ পর্যন্ত সৃজনের মা তার ওপর রেগে যায়। সম্প্রতি পর্না নিজের পায়ে দাঁড়ানো এবং দরকার পড়লে সংসারের পাশে দাঁড়ানোর জন্য যখন চাকরি করার কথা বলে সেখানে সৃজনের মা আপত্তি জানায়।

সেই নিয়ে বাড়িতে এতটাই হুলুস্থুল কান্ড বাধে যার ফলে সৃজন পর্নাকে বলে যেকোনো একটা তাকে বেছে নিতে হবে নয় চাকরি আর না হলে সংসার। কিন্তু পর্না দুটোই একসাথে করার কথা বলে শেষে নিজের এত সম্মান রক্ষা করতে রাতের বেলায় বাড়ি থেকে বেরিয়ে যায় । তারপর দেখা যায় পর্নার বস তাকে উল্টোপাল্টা কথা বললে সৃজন তার বসকে মেরে নাক ফাটিয়ে দেয়। যার ফলে পুলিশে ধরে নিয়ে যায় সৃজনকে। পড়ে পুলিশের কাছ থেকে সৃজনকে পর্না নিজেই ছড়িয়ে আনে।

এতসব ঘটনার ফলে ঠাম্মির নির্দেশেই পর্না সংসার এবং চাকরি দুটোই করার সিদ্ধান্ত নেয়। সম্প্রতি দেখা যাচ্ছে বাড়িতে সরস্বতী পূজো এবং বাড়ির লোক ছাড়া বাইরে অনেকে নিমন্ত্রিত আছে। এবং উল্টোদিকে পর্নাকে নানা রকম ভোগ রান্না করতে হবে। কিন্তু পর্নার বস তাকে পুজোর দিন একটা জায়গায় খবর কভার করতে পাঠায়। সেখানে গিয়ে সে দেখে একটা বাড়িতে আগুন লেগে গেছে এবং সেখানে কয়েকজনকে বাঁচিয়েও নিয়ে আসে পর্না। কিন্তু উল্টো দিকে বাড়িতে কোনো রান্না হয়নি বলে সৃজনের জেঠু এবং দাদা নানা রকম কথা শোনাতে থাকে সৃজনকে।

শেষে পর্না বাড়ি আসে এবং তিন রকম পদ নিজে হাতে রান্না করে এবং সকলকে পরিবেশন করে আর যা খেয়ে সকলেই সুস্বাদু হয়েছে বলে। এই নিয়ে এখন দর্শকরা পর্নার খুবই সুখ্যাতি করছে সোশ্যাল মিডিয়াতে। এক নেটিজেনের মতে,”যে রাঁধে সে চুল ও বাঁধে
সরস্বতী পুজোতে দত্ত বাড়ির সাবেকি ভোজ : গোলাপ খাস পোলাও, ফুলকপির বসন্ত বিলাস আর গয়না আলুর দম
পর্ণা আজ দেখিয়ে দিলো দত্ত বাড়ির সবাইকে বিশেষ করে পর্ণার শ্বাশুড়িমা কৃষ্ণা দত্তকে “যে রাঁধে সে চুল ও বাঁধে” আর সে হলো সৃজন দত্তর বৌ আমাদের পর্ণা।”

Nira