Bangla Serial

Sohag Jol: একেবারে সৎ উকিল অঙ্কিতা! মিথ্যের প্রশ্রয় না নিয়ে দাদা আর বাবাকেও কাঠগড়ায় দাঁড় করালো জুঁইয়ের ননদ দিদিসোনা! কর্তব্যপরায়ণতায় মুগ্ধ দর্শক

জি বাংলার পর্দায় যেকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘সোহাগ জল’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা হানি বাফনা এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই সেভাবে দর্শকমহলে জনপ্রিয়তা পায়নি। টিআরপি তালিকাতেও সেভাবে ফল করতে দেখা যায় না ‘সোহাগ জল’কে।

তবে সম্প্রতি গল্পের বেশ কিছুটা মোড় ঘুরেছে যার ফলে দর্শকমহলে বেশ প্রশংসা হতে দেখা যাচ্ছে এই ধারাবাহিকের। শুরুর প্রথম থেকে দেখা গেছে এই ধারাবাহিকটি গড়ে উঠেছে বিয়ের পরে বিচ্ছেদ হয়ে যায় এবং তারপরে কীভাবে আবার ভালোবাসা ফিরে আসে সেই গল্প । আর সেই অনুযায়ী গল্প দিন দিন এগিয়ে গেছে। ধারাবাহিক শুরুর সাথে সাথে দেখা গেছে নায়িকা জুইয়ের দাদা নায়ক শুভ্রোর কাছ থেকে ঠকিয়ে অনেকগুলো টাকা নিয়েছে।

যার ফলে শুভ্র জুইকে বিয়ে করে কিন্তু বিয়ের পরে তার দাদা পালিয়ে যায়। শুভ্র প্রথম দিকে জুইকে ভুল বুঝলেও আস্তে আস্তে জুই শুভ্রর বিশ্বাস যেতে এবং তাকে বলে যে সে তার দাদাকে ধরিয়ে শুভ্রর টাকা ফেরত দেবে। আর সম্প্রতি পর্বে দেখা যাচ্ছে শুভ্রর দিদি সকলের বিপক্ষে গিয়ে অর্থাৎ তার বাবা,দাদা প্রত্যেকের বিপক্ষে গিয়ে ভাইয়ের জন্য কোর্টে লড়াই করছে।

আর দর্শকরা অঙ্কিতার এই চরিত্রটির প্রশংসা করছে। কালকের অভিনয় এর পর থেকে। গতকালের পর্বের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে এক নেটিজেন লিখেছে, “আজ অঙ্কিতা দারুন অভিনয় করলো

সে তার বাবা আর দাদা কে ছাড়েনি ” অঙ্কিতার চরিত্রে এখানে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যকে।

এর আগেও শ্রীতমা নিজের অভিনয় গুনে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। আর এই নতুন ধারাবাহিকে এবার তার অভিনয়ের প্রশংসা হচ্ছে চারিদিকে। এর আগে শ্রীতমা অভিনয় করত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গ্রামের রানী বীণাপানি’তে। সেখানেও তার অভিনয়ের মুগ্ধ হয়েছে দর্শকমহল।

Nira