Bangla Serial

Neem Fuler Modhu: পর্ণা চাকরিটা করবে, ঠাম্মি সবার সামনে রিজাইন লেটার ছিঁড়ে দিলো! সেকেলে হলেও ঠাম্মির আধুনিক স্বাধীনচেতা মানসিকতা মুগ্ধ করল দর্শককে

বর্তমানে জি বাংলার যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে এবং জি বাংলার ‘যমুনা ঢাখি’ খ্যাত অভিনেতা রুবেল দাসকে।

শুরুর প্রথম থেকেই দেখা গেছে নায়িকা পড়না আধুনিক যুগের মেয়ে হয়েও সে সকলের থেকে আলাদা তার প্রথম থেকেই ইচ্ছা যে একটা যৌথ বাড়িতে বিয়ে হয়ে গিয়ে সকলের সঙ্গে মিলেমিশে সংসার করবে। কিন্তু তারপর যখন তার বিয়ে হয় সেই সব ভাবটা তার বদলে যায়। তোর কারন বিয়ে হয়ে শ্বশুর বাড়ি আসার পর থেকেই তার শাশুড়ি কিছুতেই তাকে পছন্দ করে উঠছে না আর একের পর এক সমস্যায় পড়তে হচ্ছে তাকে।

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে নায়িকা পর্না সরস্বতী পুজোর দিন ফিল্ডে গিয়ে একটি অগ্নিকাণ্ড রিপোর্টিং করে এসে তারপর বাড়িতে তিন ধরনের ভোগ রান্না করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে। আর সেই দেখে রীতিমতো হাঁ হয়ে গেছে বাড়ির সকলে। অন্যদিকে সরস্বতী ঠাকুর বিজয়ার সময় বাড়িতে যখন সকলে আনন্দ করছিল সে সময় বাড়িতে দুষ্কৃতীরা বোমা ছুড়ে মারে।

আর সেই বোমা দত্ত বাড়ির উঠোনে পড়তে বাড়ির সকলে ভয় পেয়ে যায়। তখনই পর্না বোমা টাকে হাতে তুলে নিয়ে সেটিকে জলের মধ্যে ফেলে দেয়। এবং যার ফলে পরে বোম স্কোয়ার্ড এসে যায় জানায় যে বোমটাকে জলে ফেলার জন্য সেই বোমটা আর ফাটেনি। তার ফলে সকলেই প্রাণে রক্ষা পেয়েছে। কিন্তু এই বোমা ফেলার জন্যে সৃজনের জেঠু থেকে শুরু করে মা এবং সৃজন নিজেও পর্নাকেই দায়ী করতে শুরু করে।

যার ফলে সে চাকরিটা ছেড়ে দেওয়ায় সিদ্ধান্ত নেয়। কিন্তু আসন্ন পর্বে দেখা যাবে সৃজনের ঠাম্মা পর্নার মনোবল বাড়ায় এবং তার রেজিগনেশন লেটারটা ছিড়ে দেয়। আর তার নতুন বউ হয়ে এসে ডাকাতদের হাত থেকে বাড়িকে বাঁচানোর গল্প বলে আর তা শুনে পর্নাও নিজের সিদ্ধান্ত বদলের চিন্তা করে। এই দেখে দর্শকরা ‘নিম ফুলের মধু’র ঠাম্মির চরিত্রের প্রশংসা করছে।

তাই নিয়ে এক নেটিজেন লিখেছে,”ঠাম্মী সবার সামনে resignation letter ছিঁড়ে ফেলে দিলো। পর্ণা চাকরিটা করবে। ঠাম্মী পর্ণার মনে সাহস জাগালো। এই ঠাম্মী দত্ত বাড়ওতে নতুন বউ হয়ে আসার পর বাড়িতে একদিন ডাকাত পড়েছিলো। নিজের উপস্থিত বুদ্ধি দিয়ে সেদিন বাড়ি থেকে একটা ঝাঁটার সলাও নিতে দেয়নি। আর এতদিন পর ঠাম্মীর পর্ণার মতো সাহসী নাতবউ পেয়েছে। যে বা যারা এই বাড়ির মানুষের ক্ষতি করতে চায় তাদের ছেড়ে না দিয়ে তাদের ধরিয়ে দিয়ে উপযুক্ত শাস্তি দিতে হবে। আর তার জন্য পর্নাকে চাকরিটা করতে হবে।
ঠাম্মীইনএকজন বিচক্ষণ মানুষ পর্ণাকে চিনতে ঠাম্মীর ভুল হয়নি। ঠাম্মীর প্রতি শ্রদ্ধা আরও বেড়ে গেল।”

 

 

Nira