Bangla Serial

Mithi Mithai: মিঠাই আসলেই মিঠি হবে ‘মিঠাই’ গল্পের শেষ ভিলেন! মিঠাই ফিরে আসতেই সিদ্ধার্থ এবং শাক্যকে নিয়ে লড়াই শুরু দুজনের মধ্যে? পর্দার আগেই গল্পের আসন্ন ট্র্যাক ফাঁস

এতদিন ধরে মিঠাইকে নিয়ে যে পরিমাণ জল্পনা সোশ্যাল মিডিয়ায় চলছিল তার সবকিছু অনেকটা পরিমাণ কমিয়ে দিল মিঠাইয়ের নতুন প্রোমো। যেখানে দেখা গেছে মিঠাইকে কিন্তু তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে ভক্তদের নানা রকম প্রশ্ন উঠে এসেছে। এতদিন সকলে মিলে ধারাবাহিক নির্মাতাদের কাছে একটাই আবেদন করছিল যে যত তাড়াতাড়ি সম্ভব যেন মিঠাইকে ফিরিয়ে আনা হয়।

MITHAI UPDATE 1668149484443 1668149484612 1668149484612

প্রসঙ্গত যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে যে কিছুদিন আগে ধারাবাহিকে দেখা গেছে মিঠাই মারা গেছে। আর তারপরেই গল্পে এসেছে মিঠাইয়ের মতো দেখতে আরো একটি চরিত্র যার নাম মিঠি। তবে প্রথম দিকে মিঠিকেই মিঠাই ভাবতে শুরু করেছিল দর্শকরা, গল্প যত এগিয়েছে আস্তে আস্তে তারা বুঝেছে দুজনে একেবারে অন্য মানুষ। কিন্তু দর্শকরা মিঠিকে গল্পে একেবারেই পছন্দ করছিল না। তারা বারবার চাইছিল মিঠাই ফিরে আসুক।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

সেই প্রোমো অনুযায়ী এমনটাই দেখা গেছে যেখানে মিঠাই ফিরে এসেছে। কিন্তু এবার মিঠাই আর মিঠি দুজনে একসাথে কী করবে? গল্প দুটো চরিত্রকে কি করে বহন করে নিয়ে যাবে? এইসব উঠে আসছে দর্শকদের মধ্যে থেকে। এরই মধ্যে এক মিঠাই ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছে,”আমার মনে হচ্ছে-মিঠাই যখন মা*রা যায় আগুনে পুড়ে,তখন ও প্রেগন্যান্ট ছিল!(সিড মিঠাই স্বামীস্ত্রী,কখন কি হয়ে গেছে বলা যায় না )তারপর ও কোনোভাবে বেঁচে যায় আর মিঠির বাবা ওকে আশ্রয় দেয়।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

আর তারপর ওর বেবি হয়,ও মোদক পরিবারকে ভুলে মিষ্টিকে নিয়ে থাকতে চায়।আর মিঠি,মিঠাই এর মতো দেখতে আরেকজনকে মিঠাই অনুরোধ করে মোদক বাড়িতে পাঠায়।যাতে করে শাক্য ভালো থাকে।এখন মিঠাই ফিরে আসলে মিঠি হবে ভিলেনের ভিলেন,শ্রেষ্ঠ,সর্বশ্রেষ্ঠ,মহাশ্রেষ্ট,মিঠাই এর শেষভিলেন,মহাশেষভিলেন!
কিছু শকুনের জন্য অবশেষে লিখেই দিলাম #গাঁজাখুরিফানপোস্ট!”

দর্শকের ভাবনাই সত্যি হল, অবশেষে মা হলো মিঠাই! – Tolly Tales

তবে এই পোস্টটি দেখে বোঝাই যাচ্ছে যে মিঠাই ভক্ত যিনি এটি লিখেছেন, তিনি পুরোটাই মজা করে লিখেছেন। আদতে কেউই চাইছে না যে মিঠিকে কোনভাবেই যেন নেগেটিভ চরিত্র করে দেওয়া হোক। তার কারণ এতদিন ধরে সে যেভাবে সিদ্ধার্থ শাক্য এবং গোটা মোদক পরিবারের পাশে দাঁড়িয়েছে, সেখান থেকে তাকে যদি হঠাৎ করে নেগেটিভ করে দেওয়া হয় সেটা কিছুতেই মেনে নিতে পারবে না দর্শকরা। তবে গল্পে কী দেখাতে চলেছে তা পরবর্তী দিনেই বোঝা যাবে।

Mouli Ghosh