Connect with us

Bangla Serial

EPJNSH: অনেকটা অনুরাগের ছোঁয়ার গল্পের মত, পরকীয়া আর ত্রিকোণ প্রেম ছাড়া ধারাবাহিক এগোতে পারে না! ‘এই পথ যদি না শেষ হয়’ দেখে বলছে নেটিজেনরা, লজ্জায় মাথা কাটা যাচ্ছে ভক্তদের

Published

on

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হল ‘এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকের উর্মি এবং সাত্যকির জুটি দর্শক বেশ পছন্দ করেছে শুরুর থেকেই। তবে ধারাবাহিকটির জনপ্রিয়তার আরো একটি কারণ ছিল। সেটি হল অন্য রকমের একটি গল্প নিয়ে শুরু করেছিল এটি। কিন্তু আসতে আসতে আবার সেই একই একঘেয়ে প্লটে ফিরে আসছে অন্যান্য ধারাবাহিকের মত যা এখন আর দর্শক পছন্দ করছে না। তাই তারা সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিককে কটাক্ষ করছে।

প্রসঙ্গত ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে যে সাত্যকি অর্থাৎ টুকাই বাবু চাইছে যে মিস্টার ভাটিয়ার সঙ্গে উর্মির বিয়ে দিতে তার কারণ ডাক্তার তাকে বলেছে যে সে এই মুহূর্তে বাবা হতে পারবে না। আর উর্মি টুকাইয়ের এমন সিদ্ধান্ত শুনে কষ্ট পেয়েই মিস্টার ভাটিয়াকে বিয়ে করতেও রাজি হয়ে গেছে। এবং সে তাদের বাড়ি ছেড়ে চলে গেছে বাপের বাড়িতে। এই নিয়ে ধারাবাহিকের গল্প এখন এগিয়ে যাচ্ছে উর্মি এবং সাত্যকি দুজনেই কষ্ট পেলেও কেউ কারোর জায়গা থেকে সরছেনা।

May be an image of 2 people, people standing and text that says "rA সথ যাদিন শেমহয় partnar Leivao perisng Alehirya ভালোবাসার পরাক্ষা মাস জুড়ে শারদ শারদসুরে সুরে 18th October 9:00PM"

আর যা দেখে দর্শকরা কটাক্ষ করছে এই ধারাবাহিকের। অনেকেই বলছে এই ধারাবাহিকের গল্পটিকে এভাবে শেষ না করলেই পারত ধারাবাহিক কর্তৃপক্ষ। সেই আবার অন্যান্য ধারাবাহিক গুলোর মত পরকীয়া, ত্রিকোণ প্রেম এইসব নিয়েই গল্প এগোতে হল। আবার অনেকে এই ধারাবাহিকের গল্পের পুরোপুরি মিল পাচ্ছে স্টার জলসা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ র সঙ্গে।

প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তেও অনেকটা একই রকম গল্প দেখানো হচ্ছে। যেখানে সূর্য অন্তঃসত্তা দ্বীপাকে সন্দেহ করছে তার কারণ তার বন্ধু মিসকা তাকে বলেছে যে সে কখনো বাবা হতে পারবে না। তাই সূর্য কিছুতেই দীপাকে বিশ্বাস করছে না। সে মনে করছে যে দীপা যে অন্তঃসত্তা হয়েছে সে বাচ্চার বাবা কবীর স্যার।

May be an image of 11 people, people standing and indoor

আর যার ফলে দীপা এখন বাড়ি ছেড়ে চলে গেছে সেই নিয়ে ধারাবাহিক চলছে। এখন এই দুটো ধারাবাহিক এই পরকীয়া ত্রিকোণ প্রেম এইসব দেখানোর ফলে দুটোকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় সমালোচনা এবং কটাক্ষ করছে একাধিক নেটিজেন।

May be an image of 2 people and people standing

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending