Leena Ganguly: জনপ্রিয়তা কমলেই বিয়ের ট্র্যাক ধারাবাহিকে, ‘আবার তো সেই বিয়ের পরে পর’কীয়া হবে’, এবার লীনা গঙ্গোপাধ্যায়ের ওপর বিরক্তি প্রকাশ দর্শকের একাংশের! – Tolly Tales
Connect with us

Bangla Serial

Leena Ganguly: জনপ্রিয়তা কমলেই বিয়ের ট্র্যাক ধারাবাহিকে, ‘আবার তো সেই বিয়ের পরে পর’কীয়া হবে’, এবার লীনা গঙ্গোপাধ্যায়ের ওপর বিরক্তি প্রকাশ দর্শকের একাংশের!

Published

on

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় লেখিকা হলেন লীনা গঙ্গোপাধ্যায় । বর্তমানে তার বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে একাধিক চ্যানেলে। তারই মধ্যে একটি জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার ‘ধুলোকনা’। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ইন্দ্রাশিষ লাহিড়ীকে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে লালন এবং ফুলঝুরি তাদের হানিমুনে গিয়ে চান্দ্রেয়ি ষড়যন্ত্র করে লালনকে সমুদ্রে ডুবিয়ে দেয়। তারপরে সে একজন ডাক্তারের বাড়িতে আশ্রয় পায় এবং সে পুরনো কথা সবকিছু ভুলে যায়। ডাক্তারের বউ এবং ডাক্তার দুজনেই তাকে ছেলের মত ভাবেই রাখে বাড়িতে। এবং সেখানে ফুলঝুরি আয়ার কাজ করতে যায় এবং লালনের সাথে দেখা হয়। পুরনো সবকিছু ভুলে যাওয়ার কারণে লালন ফুলঝুরিকে মনে করতে পারে না। তবে এবার দেখানো হচ্ছে যে ডাক্তারের মেয়ে তিতির চাইছে লালনকে বিয়ে করতে।

এই নিয়ে লালনকে দেখা যাবে তিনবার বিয়ের পিঁড়িতে বসতে। এর আগেও লালন এবং ফুলঝুরির বিয়ের মাঝে ঢুকে পড়েছিল ফুলঝুরির বোন চড়ুই। সেই সব বাধা বিপত্তি পেরিয়ে তারা দুজন বিয়ে করলেও আবার একই সমস্যার সম্মুখীন হলো তারা দুজন। আর লালনের এই তৃতীয় বিয়ে নিয়ে সমালোচনা করছে নেটিজেনরা লীনা গঙ্গোপাধ্যায়ের।

Phuljhuri, Lalon Get Married

তাদের বক্তব্য যে ধারাবাহিকের জনপ্রিয়তা কমে গেলেই একটা করে বিয়ের এপিসোড দিয়ে দেন লেখিকা। প্রসঙ্গত লিনা গঙ্গোপাধ্যায়ের আরো একটি ধারাবাহিক ‘ এক্কা দোক্কা ‘ স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে এবং তাতেও সম্প্রতি দেখা যেতে চলেছে বিয়ের এপিসোড। আবার অনেকের মত যে লীনা গঙ্গোপাধ্যায়ের বেশিরভাগ ধারাবাহিককেই দেখানো হয় যে একজনের সাথে বিয়ের কথা হলেও অবশেষে নায়ক নায়িকার বিয়ে হয়। এই একই গল্প সব ধারাবাহিকে দেখতে দেখতে বিরক্ত দর্শক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending